• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দ্বিতীয়বারের মতো শিরোপা জয়ের পথে গণ বিশ্ববিদ্যালয়  

  গবি প্রতিনিধি

২৫ সেপ্টেম্বর ২০২২, ১৬:৫৭
দ্বিতীয়বারের মতো শিরোপা জয়ের পথে গণ বিশ্ববিদ্যালয়  
গণ বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়রা (ছবি : অধিকার)

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পসের ফুটবল ইভেন্টে সেমিফাইনাল ম্যাচে সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) ছেলেরা ১-০ গোলে গ্রিন ইউনিভার্সিটিকে হারিয়ে টানা দ্বিতীয় বারের মতো ফাইনালে পা রেখেছে।

রবিবার (২৫ সেপ্টেম্বর) বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) মাঠে সকাল ১০টায় এ সেমিফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়।

খেলার প্রথমার্ধে ১০ মিনিটে গবির অন্যতম স্ট্রাইকার সাইফের দুর্দান্ত ১টি গোলে এগিয়ে থাকে গবি, খেলার দ্বিতীয়ার্ধে কোনো গোল না পেলেও মাঠ কাপিয়ে জয় নিয়ে মাঠ ছাড়ে গবির ছেলেরা।

এছাড়া সেমিফাইনালের আরেকটি অংশে ফারইস্ট ইউনিভার্সিটি এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মুখোমুখি লড়াই চলছে। এই গ্রুপের বিজয়ী দলের সাথে ফাইনালে লড়াই করবে গবি।

উল্লেখ, বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তঃবিশ্ববিদ্যালয় টুর্নামেন্টের প্রথম আসরেও ফুটবলে দুর্দান্ত মাঠ কাপিয়ে চ্যাম্পিয়ন হয় গণ বিশ্ববিদ্যালয়। এছাড়া এবারের ১২৫টি বিশ্ববিদ্যালয়ের ৭ হাজার শিক্ষার্থীর অংশগ্রহণে ৩য় আসরে মেয়েদের সাইকেলিংয়ে স্বর্ণপদকসহ ছেলেদের কাবাডিতে চ্যাম্পিয়ন এবং মেয়েদের কাবাডিতে রানার্সআপ হয় গণ বিশ্ববিদ্যালয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড