• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবির টিএসসির পাশে বাস চাপায় পথচারীর মৃত্যু

  জবি প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর ২০২২, ১৬:৩১
জবির টিএসসির পাশে বাস চাপায় পথচারীর মৃত্যু
ঘাতক বাস ও পিশে যাওয়া রিকশা (ছবি : অধিকার)

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) টিএসসির পাশে সাভার পরিবহনের যাত্রীবাহী বাসের চাপায় বুলবুল (৬০) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দুইজন আহত হন। রবিবার (১৮ সেপ্টেম্বর) সকালে দুর্ঘটনাটি ঘটে।

নিহত বুলবুলের ছেলে বাদী হয়ে সূত্রাপুর থানায় একটি মামলা করেছেন বলে জানিয়েছেন সূত্রাপুর থানার ওসি মইনুল ইসলাম।

তিনি বলেন, সাভার পরিবহনের ওই বাসটি এখন থানায় আছে। ঘটনাস্থলে বুলবুল নামে এক পথচারী নিহত হন। এতে রিকশাচালকসহ দুইজন আহত হয়েছেন। নিহত ব্যক্তির ছেলে বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানা যায়, রবিবার সকাল সাড়ে ৬টার দিকে সাভার পরিবহনের একটি বাস জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের টিএসসির পাশে একটি রিকশাকে চাপা দেয়। এ সময় বুলবুল নামে ওই পথচারী ঘটনাস্থলেই নিহত হন। রিকশাচালক ও আকাশ দাস নামের জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক নিরাপত্তাকর্মী আহত হন।

পরে রিকশাচালককে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে ভর্তি করা হয়। আকাশ দাস জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টারে চিকিৎসা নেন।

স্থানীয়রা জানান, বিশ্ববিদ্যালয়ের টিএসসির পেছনে থাকা মার্কেটের ফুটপাতের ওপর বাসটি উঠে যায়। এতে ওই মার্কেটের প্রধান ফটক ভেঙ্গে গেছে। পাশাপাশি রাস্তার পাশে থাকা ট্রাফিক পুলিশের সাইনবোর্ডটিও ভেঙে গেছে।

উল্লেখ্য, দুর্ঘটনার পর বেশ কিছুক্ষণ রাস্তা বন্ধ ছিল। এতে করে যানজট সৃষ্টি হয়। পরবর্তীকালে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড