• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বুটেক্স সাংবাদিক সমিতির সপ্তম বছরে পদার্পণ

  বুটেক্স প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর ২০২২, ১৬:৪০
বুটেক্স সাংবাদিক সমিতির সপ্তম বছরে পদার্পণ
অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা (ছবি : অধিকার)

আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হয়েছে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বুটেক্সসাস) ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী । শনিবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১০টায় বিশ্ববিদ্যালয়ের সেমিনার রুমে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন সাংবাদিক সমিতির পৃষ্ঠপোষক ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ইঞ্জিনিয়ার আবুল কাসেম।

উপাচার্য তার বক্তব্যে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানান। তিনি সমিতির সদস্যদের বস্তুনিষ্ঠ সংবাদ উপস্থাপনের উপর জোর দিয়ে বিশ্ববিদ্যালয়ের মান উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে উৎসাহ প্রদান করেন এছাড়া তিনি সাংবাদিক সমিতির স্থায়ী কার্যালয় দেয়ার অঙ্গীকার করেন।

এছাড়াও অনুষ্ঠানটিতে বক্তব্য প্রদান করেন- বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) ও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. শাহ আলিমুজ্জামান, সমকালের চীফ রিপোর্টার লোটন ইকরাম, সমিতির উপদেষ্টা সেলিমা সুলতানা শিমু এবং শেলসাম ট্রেডিং কোম্পানি (লি:) এর কান্ট্রি ম্যানেজার শাখাওয়াত হোসেন।

এ সময় সমকালের চীফ রিপোর্টার লোটন ইকরাম ইঞ্জিনিয়ারিং পড়ুয়া শিক্ষার্থীদের সাংবাদিকতায় আগ্রহ দেখে ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতে সমকালের সাথে বুটেক্সের সম্পর্ক আরও বেগবান হবে বলে তিনি প্রত্যাশা করেন।

এছাড়াও অনুষ্ঠানে সাংবাদিক সমিতির আয়োজনে স্বরচিত গল্প লেখা প্রতিযোগিতার পুরষ্কার প্রদান করা হয় এবং সংগঠনের সংগঠনের নতুন উপদেষ্টা হিসেবে ড. রিয়াজুল ইসলামের নাম ঘোষণা করা হয়। পরে বিদায়ী উপদেষ্টা সেলিমা সুলতানা শিমু-কে সম্মাননা স্মারক দেওয়া হয়।

এরপর বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার থেকে র‍্যালি শুরু করে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু ভবনে গিয়ে শেষ হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড