• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরোবিতে বগুড়া জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে জনি-শুভ

  বেরোবি প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর ২০২২, ১৬:০৮
বেরোবিতে বগুড়া জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে জনি-শুভ
বেরোবিতে বগুড়া জেলা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি আবু সাঈদ জনি এবং সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম শুভ (ফাইল ছবি)

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) বগুড়া জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন- গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী আবু সাঈদ জনি এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের একই ব্যাচের শিক্ষার্থী আজিজুল ইসলাম শুভ। সহ সভাপতি হিসেবে ওই ব্যাচের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী জহুরুল ইসলামকে নির্বাচিত করা হয়েছে।

গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাতে বগুড়া জেলা ছাত্র কল্যাণ সমিতির পুনর্মিলনী ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক ও বগুড়া জেলার কৃতি সন্তান ড. মো. হারুন আল রশীদ এই আংশিক কমিটি ঘোষণা করেন।

এর আগে দুপুর ২টা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় বগুড়া বিখ্যাত আলু ঘাটি ও দই খাওয়ার আয়োজন করা হয়। এতে রংপুরে কর্মরত বগুড়ার বেশ কয়েকজন কৃতি সন্তান উপস্থিত ছিলেন। এছাড়া প্রায় দেড় শতাধিক শিক্ষার্থী এ অনুষ্ঠানে অংশ গ্রহণ করে। এছাড়া ক্যাম্পাসে আনন্দ র‍্যালি করা হয়।

এরপর সন্ধ্যায় সংস্কৃতি সন্ধ্যা শুরু হয়। এতে বগুড়ার আঞ্চলিক গান ও নৃত্য পরিবেশন করা হয়। আমরা বগুড়ার ছোল পুটি মাছ ধরবার যেয়ে ধরে আনি বোল ইত্যাদি গান গায় শিক্ষার্থীরা।

নতুন কমিটির সভাপতি আবু সাঈদ জনি বলেন, আমরা বগুড়া জেলা ছাত্রকল্যাণ সমিতিকে আরও সুসংগঠিত করব। শিক্ষার্থীদের যে কোনো প্রয়োজনে সহযোগিতা করার জন্য আমরা সর্বোচ্চ চেষ্টা করব।

সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম শুভ বলেন, বগুড়া জেলা ছাত্র কল্যাণ সমিতি সব সময় চেষ্টা করে সবার সাথে মিলেমিশে থাকতে। বেরোবিতে বগুড়া জেলা ছাত্রকল্যাণ সমিতিকে আমরা রোল মডেল করব। এ জন্য সকলের সহযোগিতা চাই।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড