• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি নেতার সন্তানকে বশেফমুবিপ্রবি ছাত্রলীগের আহ্বায়ক করায় মানববন্ধন

  বশেফমুবিপ্রবি প্রতিনিধি:

১৪ সেপ্টেম্বর ২০২২, ১৬:১৬
ছাত্রলীগে

বিএনপি নেতার সন্তানকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) শাখা ছাত্রলীগের আহ্বায়কসহ বিএনপি-জামাত পরিবারের সদস্যদের নিয়ে কমিটি করার প্রতিবাদে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতা-কর্মীরা।

আজ বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে ক্যাম্পাসে ছাত্রলীগের ব্যানারে এই কর্মসূচি পালন করা হয়। এতে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রীগের নেতাকর্মীরা অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন- যুগ্ম আহ্বায়ক এহসানুল হক ইরফান, নুর-এ-জান্নাত, মোস্তাফিজুর রহমান , অভিমান সরকার, সদস্য কাওছার আহমেদ সুকর্ন প্রমুখ।

বক্তারা বলেন-গত ৩১ জুলাই রাতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ৬৩ সদস্যের একটি আহ্বায়ক কমিটি দেওয়া হয়েছে। সেই কমিটির আহ্বায়ক কাউছার আহমেদ স্বাধীন জামালপুর সদর উপজেলার তুলশীরচর ইউনিয়নের চিহ্নিত বিএনপি নেতার সন্তান। তিনিসহ আরও অনেকেই বিএনপি-জামায়াত পরিবারের সন্তানরা রয়েছে। তাদের নেতৃত্বে ছাত্রলীগ চলতে পারে না। ফলে আমরা ওই কমিটির আহ্বায়ক নেতৃত্বকে কখনোই মানতে পারবো না। এই আহ্বায়ক কমিটির কারণে বর্তমানে ক্যাম্পাসে অস্থিরতা বিরাজ করছে। ফলে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে দাবি সুষ্ঠু তদন্তের মাধ্যমে, তাদের কমিটি থেকে বাদ দেওয়া হোক।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড