• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ে মির্জা আজম এমপির জন্মদিনে শোভাযাত্রা 

  বশেফমুবিপ্রবি প্রতিনিধি:

১৩ সেপ্টেম্বর ২০২২, ০৮:০০
বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়

নানা আয়োজনের মধ্য দিয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠাতা ও সিন্ডিকেট সদস্য মির্জা আজম এমপির জন্মদিন উদযাপন করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১টায় (১৩ই সেপ্টেম্বর) মির্জা আজম হলের আয়োজনে উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদের পক্ষ থেকে কেক কেটে জন্মদিন উদযাপন ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মির্জা আজম হলের ভারপ্রাপ্ত প্রভোস্ট ড. মোহাম্মদ সাদীকুর রহমান ইমন, হাউজ টিউটর এনামুল হক, নুরুন্নাহার বেগম হলের (ভারপ্রাপ্ত) প্রভোস্ট ড. মোহাম্মদ ফরহাদ আলী, হাউজ টিউটর মোঃ ফখরুল ইসলাম চৌধুরী‌ প্রমুখ।

এদিকে সভাপতি মির্জা আব্দুল হালিম-সাধারন সম্পাদক সাব্বির হোসেনের নেতৃত্বে কর্মকর্তা পরিষদ এবং সভাপতি আব্দুল মান্নান-সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির নেতৃত্বে কর্মচারী ইউনিয়ন যৌথভাবে কেক কেটে জন্মদিন উদযাপন করেন।

এছাড়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগনেতা মোস্তাফিজুর রহমান সোহাগের উদ্যোগে বাদ জোহর বানিপাকুরিয়া নূরীয়া ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।এসময় মির্জা আজম এমপির সুস্থতায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন মুহতামিম মাওলানা আব্দুল আলিম। এরপর এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

বিকাল সাড়ে তিনটায় ফিশারিজ বিভাগের শিক্ষার্থী সাদীকুর রহমানের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের সর্বস্তরের শিক্ষার্থীবৃন্দের ব্যানারে আনন্দ শোভাযাত্রা বের করা হয়। জন্মদিনের কেক কাটার সময় তিনি তার বক্তব্যে বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিকট প্রতিষ্ঠাতা হিসেবে মির্জা আজম এমপির নামে প্রজ্ঞাপন জারি করে স্বীকৃত দেওয়ার দাবি জানান। এসময় ছাত্রলীগনেতা মোস্তাফিজুর রহমান সোহাগ, হাসান মাহমুদ লালন, ইনতিসার আহমেদ সানি, ইসমাইল হোসেন জয়, আহসান হাবীব, ,ওয়াকিল আহমেদ,সাকিবুর রহমান রিফাত, রেজওয়ান ফেরদৌস, ইফাত রনি প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে সোমবার রাত ১২টায় কেক কেটে জন্মদিন উদযাপন করেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগনেতা ফকির এহসানুল হক ইরফান, মোস্তাফিজুর রহমান সোহাগ, ইনতিসার আহমেদ সানি, সায়েমুর রহমানসহ আরও অনেকে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড