• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির নতুন নেতৃত্বে আশরাফুল-মামুন

  মো. আব্দুল ওহাব, বশেমুরবিপ্রবি

১২ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৭
বশেমুরবিপ্রবি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২২ এ সভাপতি হিসেবে দৈনিক আমাদের সময়ের বশেমুরবিপ্রবি প্রতিনিধি মো: আশরাফুল আলম এবং দৈনিক শেয়ার বিজের বশেমুরবিপ্রবি প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন নির্বাচিত হয়েছেন।

রবিবার (১১সেপ্টেম্বর ) বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদের ৮টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। একাধিক প্রার্থী না থাকায় ৭টিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দৈনিক অধিকারের প্রতিনিধি মোঃ আব্দুল ওহাব, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক যায়যায় দিন এর প্রতিনিধি মো: ফাহিসুল হক, অর্থ সম্পাদক পদে দৈনিক মানবকন্ঠের প্রতিনিধি খাদিজা জাহান তান্বী, দপ্তর সম্পাদক পদে দৈনিক নয়া শতাব্দীর প্রতিনিধি মোঃ রাজু আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সাম্প্রতিক দেশকালের প্রতিনিধি আব্দুস সালাম এবং কার্যনির্বাহী পদে দৈনিক খোলা কাগজের প্রতিনিধি শাহ মো: জহরুল ইসলাম।

বশেমুরবিপ্রবিসাসের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন মো: আরিফুজ্জামান রাজীব সহকারী অধ্যাপক, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং অন্যান্য সদস্যরা হলেন ড. মোঃ নুরুন্নবী, সহযোগী অধ্যাপক, এপ্লাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ, জাকিয়া সুলতানা মুক্তা, সহকারী অধ্যাপক, বাংলা বিভাগ, মানসুরা খানম, সহকারী অধ্যাপক, আইন বিভাগ, টি এন সোনিয়া আজাদ, সহকারী অধ্যাপক লোকপ্রশাসন বিভাগ।

সমিতির ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে নবনির্বাচিত সভাপতি মো: আশরাফুল আলম বলেন, ‘আমরা মেধা, মনন, পরিশ্রম দিয়ে এই সংগঠনকে রোল মডেলে পরিণত করতে বদ্ধ পরিকর থাকবো। সকলের দোয়া ও সহযোগীতার পাশাপাশি নতুন এই কমিটির মাধ্যমে নব উদ্যোমে এই কার্যক্রম আরও বেগবান হবে বলে প্রত্যশা করছি।'

সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন বলেন, ‘প্রত্যেক সংগঠনে নতুন নেতৃত্ব আসে কাজে বৈচিত্র্যতা আনার জন্য। আমরা সবাই ক্যাম্পাস সাংবাদিকতায় পেশাদারিত্ব বজায় রাখার পাশাপাশি নতুন কিছু করতে চাই।'

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড