• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ন্যাশনাল প্রফেশনাল ইন্সটিটিউট (এনপিআই)-এর প্লট রেজিস্ট্রেশনের দাবিতে সংবাদ সম্মেলন

  অধিকার ডেস্ক

৩১ আগস্ট ২০২২, ২০:১৮
npi

ন্যাশনাল প্রফেশনাল ইন্সটিটিউট (এনপিআই)-এর প্লট রেজিস্ট্রেশনের দাবিতে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। এনপিআই এর অধ্যক্ষ মো. জাকির হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় বর্তমান সরকার বিশেষ গুরুত্ব দিচ্ছে কারিগরি শিক্ষায়। এরই ধারাবাহিকতায় জনসংখ্যাকে জনসম্পদে পরিণত করতে দীর্ঘদিন যাবত সাফল্যের সাথে শিক্ষা কার্যক্রম চালিয়ে যাচ্ছে ন্যাশনাল প্রফেশনাল ইন্সটিটিউট (এনপিআই)। কারিগরি শিক্ষার টেকসই ভীত গড়তে সময়ের চাহিদায় পূর্বাচল নতুন শহর এলাকায় স্থায়ী ক্যাম্পাস নির্মাণের লক্ষ্যে জায়গা ক্রয় করে প্রতিষ্ঠানটি। কিন্তু প্রতারক চক্র শিক্ষা প্রতিষ্ঠানের নিকট প্লট বিক্রির নামে প্রায় ১০ কোটি টাকা বিভিন্ন উপায়ে গ্রহণ করে প্লট রেজিস্ট্রেশন না করে দিয়ে টাকা আত্মসাৎ করেছে।

অধ্যক্ষ আরও বলেন, এই প্রতারক চক্র ওই প্লট থেকে জোরপূর্বক প্রতিষ্ঠান উচ্ছেদ করার জন্য সকল ধরনের অপচেষ্টায় লিপ্ত রয়েছে। এই প্রতারক চক্র প্রতিষ্ঠানের এবং প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতাদের বিরুদ্ধে মিথ্যা তথ্য সরবরাহ করে বিভিন্নভাবে সুনাম নষ্ট করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে।

সুষ্ঠু প্রক্রিয়ায় ন্যায় বিচার পেতে ঢাকা রিপোর্টাস ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে আগামী (১ সেপ্টেম্বর,২০২২) সকাল ১১ টায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছে প্রতিষ্ঠান কর্তৃপক্ষ।অনুষ্ঠানটি কাভারেজের জন্য সংবাদমাধ্যমের দৃষ্টি আকর্ষণপূর্বক রিপোর্টার/ক্যামেরাম্যান/ফটোগ্রাফার প্রেরণের জন্য এডিটর/নিউজ এডিটর/চীফ রিপোর্টার বরাবর বিনীত অনুরোধ করেছেন ভুক্তভোগী ওই প্রতিষ্ঠানের অধ্যক্ষ।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড