• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফিঙ্গারপ্রিন্টে জবি কর্মকর্তা-কর্মচারীদের হাজিরা নেওয়ার সিদ্ধান্ত

  জবি প্রতিনিধি

৩১ আগস্ট ২০২২, ১২:১৯
ফিঙ্গারপ্রিন্টে জবি কর্মকর্তা-কর্মচারীদের হাজিরা নেওয়ার সিদ্ধান্ত
জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) (ছবি : অধিকার)

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের হাজিরা ফিঙ্গারপ্রিন্ট ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত হয়েছে। এক সপ্তাহের মধ্যে সকল বিভাগ, দফতর ও ইনস্টিটিউটে ডিজিটাল হাজিরার জন্য ফিঙ্গারপ্রিন্ট মেশিন লাগানোসহ প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বিশ্ববিদ্যালয়ের আইটি সেলকে নির্দেশ দেওয়া হয়েছে।

গতকাল মঙ্গলবার (৩০ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান সাক্ষরিত এক নোটিশে এ তথ্য জানানো হয়।

নোটিশে উল্লেখ করা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ, ইনস্টিটিউট, বিভাগ ও দফতরে কর্মকর্তা ও কর্মচারীদের সময়মত অফিসে উপস্থিতি নিশ্চিত করার লক্ষ্যে ফিংগার প্রিন্ট হাজিরার ব্যবস্থা করা প্রয়োজন। তাই আগামী ৭ দিনের মধ্যে ফিংগার প্রিন্ট হাজিরার জন্য বিশ্ববিদ্যালয়ের আইটি সেলকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে নির্দেশ দেওয়া হয়।

উল্লেখ্য, গত ২৮ অক্টোবর একটি জাতীয় দৈনিকে 'জবিতে দেরিতে ঘুম ভাঙে কর্মকর্তাদের!' শিরনামে সংবাদ প্রকাশিত হয়। এতে অফিস টাইম ৮টা থেকে শুরু হলেও কেউ সকাল ১০টায়, কেউ ১১টায়, কেউ তার পরেও আসেন বলে উঠে আসে। এছাড়া বিকাল ৪টার আগে অনেকে অফিস ছেড়ে চলে যান। এরপর নড়েচড়ে বসে বিশ্ববিদ্যালয় প্রশাসন। তাই সকলের নির্ধারিত সময়ে হাজিরা নিশ্চিতে ফিংগার প্রিন্ট লাগানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড