• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রক্সি দিয়ে শাস্তি পাওয়া ভর্তিচ্ছু রাবিতে প্রথম

  মোঃ রাফিকুর রহমান লালু, রাজশাহী:

০৩ আগস্ট ২০২২, ১৩:১৮
রাবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় প্রথম হয়েছেন মো. তানভির আহমেদ নামে এক ভর্তিচ্ছুক শিক্ষার্থী। গতকাল মঙ্গলবার প্রকাশিত এই ফলাফলে দেখা যায় ৩৯৫৩৪ রোল নম্বরধারী ওই ভর্তিচ্ছুক ৯২.৭৫ পেয়ে প্রথম হয়েছেন। প্রক্সি দেয়ার কারণে তিনি এখন কারাগারে আছেন।

এছাড়াও ৪৬.৯০ নম্বর পেয়ে পাশ করেছেন ইশরাত জাহান নামের আরেক ভর্তিচ্ছুক যার হয়ে প্রক্সি দিতে গিয়ে আটক হয়েছে একজন। জালিয়াতি করা এই দুই ভর্তিচ্ছুকদের ফলাফল আসায় বিস্মিত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, ২৬ জুলাই অনুষ্ঠিত এ ইউনিটের পরীক্ষায় তানভীরের হয়ে প্রক্সি দিতে গিয়ে ধরা পড়েন বায়োজিদ খান নামের একজন। তিনি রাবির ফোকলোর বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী ছিলেন। এছাড়া ইশরাত জাহানের হয়ে প্রক্সি দিতে গিয়ে আটক হন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জান্নাতুল মেহজাবিন। এছাড়াও আরও ২ জন প্রক্সি দিতে গিয়ে পুলিশের হাতে আটক হন। ভ্রাম্যমান আদালত তাদের বিভিন্ন মেয়াদে শাস্তি দেন।

জানতে চাইল এ ইউনিটের প্রধান সমন্বয়কারী ও সামাজিক বিজ্ঞান অনুষদের অধিকর্তা অধ্যাপক ড. ইলিয়াস হোসেন বলেন, যেহেতু ওই ওএমআর সিটটি ভ্যালিড আছে, তাই রেজাল্ট চলে এসেছে। আমরা এখন অন্যান্য তথ্য নিচ্ছি। এই বিষয়টি নিয়ে উপ-উপাচার্য স্যারের সঙ্গে আমরা কথা বলছি।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড