• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাবিতে কর্তব্যরত অবস্থায় কর্মচারীর মৃত্যু

  রাজশাহী প্রতিনিধি

০২ আগস্ট ২০২২, ১২:৪৫
রাবিতে কর্তব্যরত অবস্থায় কর্মচারীর মৃত্যু
রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) (ছবি : অধিকার)

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনে কর্তব্যরত অবস্থায় সাইফুল ইসলাম বাবু (৪১) নামে এক কর্মচারী মারা গেছেন। সোমবার (১ আগস্ট) ভোর ছয়টার দিকে প্রশাসন ভবনের আর্কাইভ অফিসের সামনে তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

সাইফুল ইসলাম বাবু ক্যাম্পাস সংলগ্ন নগরীর নতুন বুধপাড়া গ্রামের বাসিন্দা ছিলেন। তার পিতা মৃত ফটিক মিয়া ও মাতার নাম শরিফা বেওয়া। তিনি বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবনে নৈশ প্রহরী হিসেবে কর্মরত ছিলেন। মৃত্যুকালে তার বয়েস হয়েছিল ৪১ বছর।

প্রোক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, সাইফুল ইসলাম বাবু প্রশাসন ভবনে নৈশ প্রহরী হিসেবে দায়িত্ব পালন করতেন। সোমবার ভোর ছয়টার দিকে এক আনসার সদস্য প্রশাসন ভবনের নীচতলার সব লাইট বন্ধ দেখে তাকে খুঁজতে যান। খোঁজাখুঁজি করে আর্কাইভ অফিসের সামনে তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে।

তিনি জানিয়েছেন, পরে তাকে উদ্ধার করে রাবি মেডিক্যাল সেন্টারে নিয়ে যাওয়া হলে চিকিৎসক জানান তিনি রাতেই ম্যাসিভ হার্ট অ্যাটাকে মারা গেছেন। এরপর আরও নিশ্চিত হবার জন্য তাকে রামেকে হাসপাতালে পাঠানো হয়েছিল।

প্রশাসন ভবনের সিসি ক্যামেরাগুলোর ফুটেজ দেখার পর কখন কিভাবে কী হয়েছে, সেটা আরও সঠিকভাবে জানা যাবে বলে দাবি এই প্রোক্টরের।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড