• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধানমন্ডিতে ঢাকা কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ 

  নগর প্রতিবেদক

০১ আগস্ট ২০২২, ২২:৫৯
ছাত্রদল

সারাদেশে লোডশেডিং, জ্বালানি খাতে অব্যবস্থাপনা ও ভোলায় বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের গুলির প্রতিবাদে ধানমন্ডিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ঢাকা কলেজ ছাত্রদল। সোমবার (১ আগস্ট) দুপরে রাজধানীর ধানমন্ডির মিরপুর রোডের আনোয়ার খান মর্ডান মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে সায়েন্সল্যাব মোড়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

মিছিলে নেতৃত্ব দেন, ঢাকা কলেজ ছাত্রদলের সভাপতি শাহীনুর রহমান শাহীন ও সাধারণ সম্পাদক মৃধা জুলহাস। জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এই বিক্ষোভ মিছিল করেন তারা।

বিক্ষোভে অংশ নেওয়ার নেতাকর্মীরা বলেন, সরকার অগণতান্ত্রিক আচরণ করছে। তারা বিরোধী দলের সঙ্গে অন্যায় করছে। গণতান্ত্রিক অধিকারটুকু পর্যন্ত বাস্তবায়ন করতে দেওয়া হচ্ছে না। ভোলায় শান্তিপূর্ণ কর্মসূচিতে নির্বিচারে পুলিশের গুলির ঘটনা এর প্রমাণ।

এসময় বিভিন্ন সময়ে আটক বিএনপি ও ছাত্রদলের নেতকর্মীদের মুক্তি ও দাবি করা হয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা কলেজ শাখার সহ সভাপতি পিয়াল হাসান, সিরাজ উদ্দিন বাবু, সিনিয়র যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন চৌধুরী, যুগ্ম সম্পাদক মাহিবুর রহমান টিপু, মামুনুর রহমান মামুন, সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন ইশরাক, দপ্তর সম্পাদক তানভীর আহমদ মাদবর সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড