• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরোবি ছাত্রলীগের সভাপতি পোমেল, সাধারণ সম্পাদক শামীম

  আবু সাঈদ জনি, বেরোবি প্রতিনিধি :

০১ আগস্ট ২০২২, ১৪:০৭
ছাত্রলীগ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ছাত্রলীগের নতুন কমিটি গঠন ঘোষণা করা হয়েছে।

সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী পোমেল বড়ুয়া ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন রসায়ন বিভাগের শিক্ষার্থী মাহফুজুর রহমান শামীম।

রবিবার (৩১ জুলাই) রাতে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আগামী এক বছরের জন্য বেরোবির এই আংশিক কমিটির অনুমোদন দেন তারা।

২৭ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ফজলে রাব্বী, রেজওয়ানুল আনাম তন্ময়, আরিফুল ইসলাম, সামিউল রেজা রিমন, তানভীর আহমেদ, আব্দুস সালাম, লুবনা হক মিমি, আব্দুল্লাহ আল নোমান খান, রেজাউল করিম শাকিল,রকিবুল হাসান রুপম, শামীম আহমেদ, নাজমুল হক শুভ, জাহাঙ্গীর আলম, মাহাবুব।

এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক-ইমরান চৌধুরি আকাশ, কাউসার আহমেদ শাওন, আব্দুল্লাহ আল মুমিন, মোস্তফা কামাল, মারুফ রহমান ভূঁইয়া, সুব্রত ঘোষ।

সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন এলিট, ধনঞ্জয় কুমার দাস, নেছার উদ্দিন, মিনহাজুল ইসলাম মানিক, ঐশী ইসলাম।

নতুন কমিটির সভাপতি পোমেল বড়ুয়া বলেন,'আমরা নতুন কমিটি বেরোবি শিক্ষার্থীদের পাশে থেকে আদর্শিক ও পরিচ্ছন্ন সংগঠন করাই হবে মূল আমাদের লক্ষ্য।’ বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাব।

উল্লেখ্য, গতবছরের (২২নভেম্বর ২০২১) বেরোবি শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয়,কমিটি। একইসাথে বিশ্ববিদ্যালয়ের নতুন কমিটিতে সভাপতি ও সম্পাদক পদে আগ্রহীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়। পরে ২৫ ডিসেম্বর শাখা ছাত্রলীগের তত্ত্বাবধানের দায়িত্ব থাকা কেন্দ্রীয় নেতারা ক্যাম্পাসে উপস্থিত জীবন বৃত্তান্ত সংগ্রহ করেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড