• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভর্তিচ্ছু শিক্ষার্থী-অভিভাবকদের জন্য সিওয়াইবি'র সুপেয় পানির ব্যবস্থা

  হাবিপ্রবি প্রতিনিধি

৩১ জুলাই ২০২২, ০৪:৪৯
ভর্তিচ্ছু শিক্ষার্থী-অভিভাবকদের জন্য সিওয়াইবি'র সুপেয় পানির ব্যবস্থা
ভর্তিচ্ছু শিক্ষার্থী-অভিভাবকদের সুপেয় পানি দেওয়া হচ্ছে (ছবি : অধিকার)

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষাকে (গুচ্ছ ভর্তি পরীক্ষা) কেন্দ্র করে ক্যাম্পাসে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও অভিভাবকের সমাগম ঘটেছে। আগত শিক্ষার্থী ও অভিভাবকদের জন্য সুপেয় পানির ব্যবস্থা করেছে কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ হাবিপ্রবি শাখার শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয়ের ড. এম. এ ওয়াজেদ ভবনের সামনে শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে সুপেয় পানি বিতরণ করে সংগঠনের শিক্ষার্থীরা। তীব্র গরমের মধ্যে শিক্ষার্থীদের এমন উদ্যোগের প্রশংসা করেছেন পরীক্ষা দিতে আসা শিক্ষার্থী ও অভিভাবকরা।

এ সময় উপস্থিত ছিলেন- কনজুমার ইয়ুথ বাংলাদেশ হাবিপ্রবি শাখার সভাপতি মো. আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মো. মাসুদ রানা, দফতর সম্পাদক ফাহিম আল মুজাহিদসহ সংগঠনের অন্যান্য শিক্ষার্থীরা।

পরীক্ষার্থী ছেলের জন্য অপেক্ষায় থাকা সাজ্জাদ হোসেন বলেন, শিক্ষার্থীদের এমন একটি ভালো কাজ কেবল আমাদের পানির তৃষ্ণা মেটাচ্ছে না, বরং সংগঠনের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তিকেও উজ্জ্বল করেছে।

সংগঠনটির সভাপতি মো. আনোয়ার হোসেন জানান, দিনাজপুর জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা শিক্ষার্থী ও অভিভাবকদের জন্য তাদের ক্লান্তি লাঘবে আমরা সুপেয় পানির ব্যবস্থা ও ভোক্তা অধিকার সম্পর্কে সচেতন করা হয়।পাশাপাশি পরীক্ষার্থী ও অভিভাবকদের বিশ্ববিদ্যালয়ের আশেপাশে হোটেল ও রেস্তোরাঁগুলোতে জেলা প্রশাসন কর্তৃক মূল্য তালিকা দেখে বিল পরিশোধ করতে আমরা সচেতন করেছি। এছাড়াও আমাদের সংগঠনের শিক্ষার্থীরা ক্যাম্পাসের তিন ফটকের সামনে দু-তিনজন হয়ে গ্রুপভিত্তিক দাঁড়িয়ে ক্যাম্পাসে আসা অভিভাবকদের পথ নির্দেশনা দিয়েছেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড