• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সহকারী প্রকৌশলীকে ঝুলিয়ে পেটানোর হুমকি দিলেন জবির সহকারী প্রক্টর

  জবি প্রতিনিধি

২৭ জুলাই ২০২২, ০৪:৫৩
সহকারী প্রকৌশলীকে ঝুলিয়ে পেটানোর হুমকি দিলেন জবির সহকারী প্রক্টর
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মো. কাজী নূর হোসেন মুকুল (ফাইল ছবি)

জগন্নাথ বিশ্ববিদ্যালয় মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মো. কাজী নূর হোসেন মুকুলের বিরুদ্ধে মারধরের হুমকির অভিযোগ দিয়েছে সহকারী প্রকৌশলী মো. মাজহারুল ইসলাম।

মঙ্গলবার (২৬ জুলাই) বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের নিকট ভুক্তভোগী সহকারী প্রকৌশলী, প্রধান প্রকৌশলী ও কর্মকর্তা সমিতি সভাপতি ও সাধারণ সম্পাদক লিখিত এই অভিযোগ জানান।

অভিযোগ পত্রে বলা হয়, আজ ২৬ জুলাই আনুমানিক সকাল সাড়ে ১১টায় আমার সহকর্মী সহকারী প্রকৌশলী মো. আনিছুর রহমান মনোবিজ্ঞান বিভাগে লাইট এবং ফ্যান, সংশ্লিষ্ট বিভাগকে বুঝিয়ে দেওয়ার জন্য যান। বিভাগের চেয়ারম্যান মহোদয়ের সাথে কথা বলে বেরিয়ে আসার সময় উক্ত বিভাগের সহকারী অধ্যাপক ও সহকারী প্রক্টর মো. কাজী নূর হোসেন স্যার বলেন, ‘আমার রুমের কাজ হয়নি কেন?’

প্রতিউত্তরে আমার সহকর্মী বলেন, কি কাজ সেটা আমি জানি না। এ সময় কাজী নূর হোসেন স্যার বলেন, ‘তোর দপ্তরের দাঁড়িওয়ালা একটা আছে না। প্রধান প্রকৌশলীর সাথে ঘুরে, তাকে (মো: মাজহারুল ইসলাম, সহকারী প্রকৌশলী, বিদ্যুৎ) ধরে নিয়ে এসে উল্টো করে ঝুলিয়ে পাছার ছাল তুলে ফেলব এবং ইলেকট্রিশিয়ান পাঠিয়ে আধা ঘন্টার মধ্যে কাজ না করে দিলে তোর খবর আছে। আমি যে মেসেজটা দিলাম সেটা তোর প্রধান প্রকৌশলীকে জানিয়ে দিবি।’

অভিযোগ পত্রে আরও বলা হয়, মনোবিজ্ঞান বিভাগের কর্মকতা ও কর্মচারীদের উপস্থিতিতে একজন সম্মানিত শিক্ষক হয়ে পাশাপাশি প্রশাসনিক দায়িত্বে থেকে একজন কর্মকর্তার সাথে মানহানিকর মন্তব্য করায় খুবই মর্মাহত মানসিকভাবে বিপর্যন্ত এবং নিরাপত্তাহীনতায় ভূগছি। আমি এর বিচার চাই।

লিখিত অভিযোগের বিষয়ে মো. কাজী নূর হোসেনের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, আমার বিরুদ্ধে ভিসি স্যারের নিকট লিখিত অভিযোগ গিয়েছে আমি শুনেছি। এ নিয়ে ভিসি স্যার কালকে আমদের সঙ্গে কথা বলবেন।

তিনি আরও বলেন, আমরা যেহেতু একই বিশ্ববিদ্যালয়ে কাজ করছি এ বিষয়টা আমাদের মধ্যে মীমাংসা হয়ে যাবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড