• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গমাতা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির আহ্বায়ক অধিকারের আল-ফাহাদ 

  বশেফমুবিপ্রবি প্রতিনিধি:

২১ জুলাই ২০২২, ১৮:১৩
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিদের সমন্বয়ে "বঙ্গমাতা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি" গঠন করা হয়েছে। সর্বসম্মতিক্রমে দৈনিক অধিকারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোঃ আল-ফাহাদকে আহ্বায়ক এবং নয়া আলোর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আব্দুল গফুরকে সদস্য সচিব করে ১১সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

নবগঠিত সাংবাদিক সমিতির কমিটিতে যুগ্ন আহ্বায়ক পদে মুনতাসির মাহমুদ (দ্য ডেইলি ক্যাম্পাস), রিপন কুমার সানা (ভয়েসবিডি২৪ডট কম), মোঃ খায়রুল ইসলাম (ক্যাম্পাস লাইফ২৪ডটকম), ফাহিম হোসেন (শ্যাডোনিউজ), মোঃ মিরাজুল ইসলাম (মাইটিভি) নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে -মাশরুকা ইসরাত যেবা (দ্য ক্যাম্পাস টুডে), কাওসার আহমেদ সুকর্ন (পল্লীর আলো), তুষার কুমার সিংহ রায় (আলোকচিত্র সাংবাদিক) ও মোঃ বেলাল হোসাইন (বাহান্ন নিউজ) নির্বাচিত হয়েছেন।

এদিকে বৃহস্পতিবার দুপুর ১টায় নবগঠিত সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তিনি তাদের অভিনন্দন জানিয়ে বলেন - বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম সাংবাদিক সমিতি তাদের লেখনীর মাধ্যমে যথাযথ চিত্রে ইতিবাচকভাবে দেশে-বিদেশে তুলে ধরবে।

এসময় মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার কামরুজ্জামান উপস্থিত ছিলেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড