• রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্টামফোর্ডে সপ্তাহব্যাপী ভর্তি মেলা

  ক্যাম্পাস প্রতিবেদক

২৮ মে ২০২২, ২০:৪৭
উপাচার্য
সিদ্ধেশ্বরী ক্যাম্পাসে মেলার উদ্বোধন করেন ইউনিভার্সিটির উপাচার্য (ছবি: সংগৃহীত)

স্টামফোর্ড ইউনিভার্সিটিতে সামার-২০২২ সেমিস্টার উপলক্ষ্যে শুরু হয়েছে ভর্তি মেলা।

বুধবার (২৫ মে) সকালে ইউনিভার্সিটির সিদ্ধেশ্বরী ক্যাম্পাসে মেলার উদ্বোধন করেন ইউনিভার্সিটির উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মো: ইউনুছ মিয়া।

২৫ মে থেকে ৩০ মে পর্যন্ত ভর্তি কার্যক্রম চলবে। 'এডমিশন ফেয়ারে' ভর্তি হওয়া শিক্ষার্থীদের জন্য রয়েছে বিশেষ ছাড়। ভর্তি ফিতে ৫০% ছাড় ও টিউশন ফিতে ২৫% ছাড়।

এছাড়াও রয়েছে ভর্তি ফরম ফ্রি ও আকর্ষণীয় উপহার। স্টামফোর্ডে মোট ১৪টি বিভাগের অধীনে ২৮টি প্রোগ্রামে ভর্তি কার্যক্রম চলছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মো: ইউনুছ মিয়া বলেন, 'ঐতিহ্যবাহী এ ইউনিভার্সিটির ভর্তির জন্য সংশ্লিষ্ট ছাত্র-ছাত্রীকে আহ্বান জানাচ্ছি।

বেসরকারির মধ্যে এটি একটি পুরানো ইউনিভার্সিটি । ছাত্র-ছাত্রীদের জ্ঞান বিজ্ঞান চর্চায় এই ইউনিভার্সিটি সংশ্লিষ্ট সবাই নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ২০০২ সাল থেকে যাত্রা শুরু করে অদ্যবধি সুনামের সাথে এগিয়ে যাচ্ছে।’’

আরও পড়ুন: মাঙ্কিপক্স নিয়ে সরকার সতর্ক

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ড. ফারাহনাজ ফিরোজ ও রুমানা হক রিতাসহ ট্রেজারার অধ্যাপক ড. মো. জিয়াউল হাসান, রেজিস্ট্রার মুহাম্মদ আব্দুল মতিন, বিভিন্ন অনুষদের ডীন, চেয়ারম্যান, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

ওডি/আজীম

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড