• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্যাম্পাসেই ছিনতাইয়ের শিকার রাবি শিক্ষার্থী

  রাবি প্রতিনিধি

১৫ অক্টোবর ২০১৮, ১৯:৩৬
ছিনতাই
প্রতীকি ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাসে এক শিক্ষার্থীর গলায় ছুরি ধরে তার মুঠোফোন ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে।

রবিবার (১৪ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোডে এ ঘটনা ঘটে বলে জানা যায়। ভুক্তভোগীর নাম তৃষ্ণা সানা। তিনি বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

ভুক্তভোগী তৃষ্ণা সোমবার (১৫ অক্টোবর) এ বিষয়ে বলেন, আমি আর আমার বন্ধু কাজলা যাচ্ছিলাম। প্যারিস রোডে হঠাৎ কিছু ছেলে এসে আমাদেরকে ইচ্ছা করে ধাক্কা দেয়। ধাক্কা দেওয়ার পর দোষটা আমাদের ওপর চাপিয়ে দিয়ে তারা তর্ক শুরু করে। দেখে মনে হচ্ছিলো তারা সবাই বহিরাগত এবং নেশাগ্রস্ত। এ সময় তারা আমাদের জুবেরি ভবনের বাগানের মধ্যে নিয়ে যায়। এরপর আমাদেরকে হুমকি দিয়ে এবং গলায় ছুরি ধরে শুধুমাত্র আমার ফোনটি নিয়ে চলে যায়। ঘটনার সময় তারা আমার বন্ধুকে ধরে রাখলেও তার ফোন নেয়নি।

এ বিষয়ে জানতে চাইলে প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ছিনতাইয়ের বিষয়টি জানার পর তাৎক্ষণিকভাবে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের জানিয়েছি। ছিনতাইকারীকে শনাক্তের চেষ্টা করছি। আশা করি খুব দ্রুতই বিষয়টি সমাধান করতে পারবো।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড