• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাসে হামলা : মামলা করল কুবি প্রশাসন

  কুবি প্রতিনিধি

১২ অক্টোবর ২০১৮, ১৬:১৫
কুবি
কুমিল্লা বিশ্ববিদ্যালয় (ফাইল ছবি)

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষার্থীদের একটি বাসে সন্ত্রাসী হামলার জেরে একটি মামলা দায়ের করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শুক্রবার (১২ অক্টোবর) দুপুরের দিকে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মকর্তা সাদেক হোসেন মজুমদার বাদী হয়ে অজ্ঞাতনামা ১০-১৫ জনকে আসামি করে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় মামলাটি করেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন এ ব্যাপারে বলেন,‘ গতকালকের ঘটনায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ হতে একটি মামলা করা হয়েছে, পুলিশ প্রশাসন আমাদের আশ্বস্ত করেছেন সুষ্ঠু তদন্তের মাধ্যমে তারা প্রকৃত দোষীকে আইনের আওতায় আনবে।'

মামলার বিষয়ে কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সালাম মিয়া বলেন, ‘বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ হতে আজকে একটি মামলা করা হয়েছে, সেটিকে এজাহারভূক্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

এর আগে বৃহস্পতিবার (১১ অক্টোবর) হামলার প্রতিবাদে শিক্ষার্থীরা সন্ধ্যা আটটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে শিগগির অপরাধীদের উপযুক্ত শাস্তি প্রদানের দাবি জানায়। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসন এবং স্থানীয় পুলিশ প্রশাসন সেখানে গিয়ে শিক্ষার্থীদের দাবি মেনে নিয়ে অবরোধ তুলে নিতে বলে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১১ অক্টোবর) দুপুর দুইটায় ক্যাম্পাস থেকে শহরমুখী একটি বাস কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সামনে পৌঁছালে হঠাৎ মোটরসাইকেল যোগে এসে ১২/১৪ জন দুর্বৃত্ত এ হামলা চালায়। এতে বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী দ্বীন মোহাম্মদ গুরুতর আহত হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড