• রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন

ঢামেক ভর্তি পরীক্ষায় ৩য় স্থান অর্জনকারী সজিবকে প্রশাসনের আর্থিক সহায়তা

  দিনাজপুর প্রতিনিধি ১২ অক্টোবর ২০১৮, ১৩:২৪

শুভেচ্ছা
ছবি: ঢামেক ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় ৩য় স্থান অর্জন করা সজিব রায়কে শুভেচ্ছা জানাচ্ছে জেলা প্রশাসন

ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক) ভর্তি পরীক্ষায় জাতীয় মেধা তালিকায় ৩য় স্থান অর্জন করায় অসহায়, গরিব ও দিনমজুর মনোধর রায়ের পুত্র সজিব রায়কে ঢাকা মেডিকেলে ভর্তি হওয়ার জন্য আর্থিক সহায়তা প্রদান করেছেন দিনাজপুর জেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) সন্ধ্যায় নবাগত জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম মেধাবী ছাত্র সজিব রায়কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে ঢাকা মেডিকেলে ভর্তি হওয়ার জন্য এ সহায়তা প্রদান করেন। এছাড়াও তাৎক্ষনিক ভাবে উপহার হিসেবে ২ সেট পোশাক প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. মোহাম্মদ শহীদ হোসেন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. বজলুর রশিদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. জয়নুল আবেদিন, দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ফিরুজুল ইসলাম ফিরোজ, বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তোফাজ্জল হোসেন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. খায়রুল ইসলাম, এনডিসি লায়লা আঞ্জুমান বানুসহ আরও অনেকে। 

এছাড়াও বীরগঞ্জ উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দের পক্ষ থেকে যাতায়াত বাবদ তাৎক্ষনিক ভাবে নগদ ২০ হাজার টাকা এবং উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তোফাজ্জল হোসেন তাৎক্ষনিক ভাবে তাকে ২০ হাজার টাকা নগদ অর্থ প্রদান করেন।

এছাড়াও সজিবের পরিবারকে ঘর নির্মাণ করে দেয়ার জন্য বীরগঞ্জ উপজেলা পরিষদ হতে যার জমি আছে ঘর নেই তার নিজ জমিতে গৃহ নির্মাণ প্রকল্পের আওতায় ঘর নির্মাণের জন্য প্রধানমন্ত্রী বরাবর বিশেষ প্রতিবেদন পাঠানো হবে বলে জানা যায়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড