• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভর্তি পরীক্ষা: কঠোর অবস্থানে শাবি প্রশাসন

  শাবি প্রতিনিধি

১১ অক্টোবর ২০১৮, ২০:০১
মত বিনিময়
শাবিপ্রবি প্রেস ক্লাবের সাথে মতবিনিময় (ছবি: দৈনিক অধিকার)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ প্রথম সেমিস্টারের ভর্তি পরীক্ষা আগামী শনিবার (১৩ অক্টোবর) অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে কঠোর অবস্থানে রয়েছে বিশ্ববিদ্যালয় ও পুলিশ প্রশাসন। পরীক্ষার দিন সিলেট নগরীতে দুইটি মোবাইল কোর্ট কাজ করবে বলেও জানা গেছে।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাথে এক মতবিনিময় সভায় এ তথ্য জানান ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. শামসুল হক প্রধান ও সদস্য সচিব সহযোগী অধ্যাপক জহীর উদ্দিন আহমদ।

এ সময় তারা আরও জানান, শনিবার সকাল ৯ টায় 'এ' ইউনিটের ও দুপুর দুইটায় 'বি' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এবার 'এ' ইউনিটে বিশ্ববিদ্যালয়ের ৮ টিসহ মোট ৩৫ টি কেন্দ্রে ও 'বি' ইউনিটে মোট ৫৩ টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের ১৭০৩ টি আসনের বিপরীতে এবার আবেদন করেছে ৭৬১৬০ জন শিক্ষার্থী। সে হিসেবে প্রতি আসনের বিপরীতে ৪৫ জন শিক্ষার্থী পরীক্ষা দিবে।

এদিকে পরীক্ষা চলাকালীন সময়ে ক্যাম্পাসে কোনো ধরণের রাজনৈতিক কর্মকাণ্ড, সভা-সমাবেশ ও মিছিলে নিষেধাজ্ঞা জারি করেছে সংশ্লিষ্ট প্রশাসন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড