• শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাবিপ্রবির সকল আবাসিক হলে ফার্স্ট এইড কর্নারের যাত্রা শুরু

  মাসুদ রানা, হাবিপ্রবি প্রতিনিধি

২৩ জানুয়ারি ২০২২, ১৫:৫০
হাবিপ্রবি
হল সুপারগনের হাতে চিকিৎসা সামগ্রী তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.এম কামরুজ্জামান (ছবি : অধিকার)

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষার্থীদের প্রাথমিক স্বাস্থ্যসেবা দেয়ার জন্য সকল আবাসিক হলে ফাস্ট এইড কর্নার চালু করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

রবিবার (২৩ জানুয়ারি) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে সকল হলের হল সুপারগনের হাতে চিকিৎসা সামগ্রী (ওয়েট মেশিন, প্রেশার মাপার মেশিন, নেবুলাইজার, থার্মোমিটার, ব্যান্ডেজ, অক্সিমিটার) তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.এম কামরুজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. বিধান চন্দ্র হালদার, প্রক্টর অধ্যাপক ড. মামুনুর রশিদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. ইমরান পারভেজ, মেডিক্যাল সেন্টারের ডেপুটি চীফ মেডিক্যাল অফিসার ডা. মো. আনোয়ার হোসেনসহ অন্যান্য শিক্ষক-কর্মকর্তাবৃন্দ।

উপাচার্য অধ্যাপক ড.এম কামরুজ্জামান বলেন, শিক্ষার্থীদের কথা বিবেচনা করে এই অতিমারির সময়ও হল খোলা রাখা হয়েছে। তাই এই সময়ে তাদের স্বাস্থ্যবিধি মানার কোনো বিকল্প নেই।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন শিক্ষার্থীদের সুরক্ষার জন্য ধাপে ধাপে আরও চিকিৎসা সামগ্রী বিতরণসহ বেশ কিছু ব্যবস্থা গ্রহণ করেছে। সরকারি সকল বিধিনিষেধ কঠোরভাবে মেনে চলার জন্য তিনি বিশ্ববিদ্যালয়ের সকলের প্রতি আহ্বান জানান এবং হলসুপারগণের প্রতি বিভিন্ন ধরনের দিকনির্দেশনা প্রদান করেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড