• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুবির আইসিটি সমিতির নেতৃত্বে কাজল-ইমতিয়াজ

  কুবি প্রতিনিধি

০৮ ডিসেম্বর ২০২১, ১০:৩৩
কুবি
নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : দৈনিক অধিকার)

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) আইসিটি সমিতির নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। সমিতির প্রধান উপদেষ্টা আমেনা আক্তার ও উপদেষ্টা মো: রাকিব হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটিকে অনুমোদন দেওয়া হয়।

রবিবার (৫ ডিসেম্বর) ইনফরমেশন এন্ড কমিউনিকেশনস টেকনোলজি বিভাগের ২০১৬ -১৭ বর্ষের শিক্ষার্থী কাজল হোসাইনকে সভাপতি এবং একই বিভাগের ১১ব্যাচের শিক্ষার্থী ইমতিয়াজ শাহরিয়ারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের চেয়ারম্যান তোফায়েল আহমেদ এবং ছাত্র উপদেষ্টা সাইফুর রহমান।

কমিটিতে সহ-সভাপতি পদে আছেন মো. শিপলু আলি, যুগ্ন সাধারণ সম্পাদক মো. জামিউল হোসেন দর্পন, কোষাধ্যক্ষ এনি চৌধুরী, সাংগঠনিক সম্পাদক রাশেদুল হাসান, খেলাধুলা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. ইসতিয়াক আহমেদ, সমাজ কল্যাণ ও খাদ্য বিষয়ক সম্পাদক আরশাদুল ইসলাম সৌরভ, ওয়েব এবং প্রকাশনা বিষয়ক সম্পাদক ইসরাত জাহান মারিয়া, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক- মেহেঙ্গির আলম, ছাত্রী বিষয়ক সম্পাদক- মারিয়া নুসরাত।

এছাড়াও কমিটিতে সদস্য হিসেবে আছেন আজহার রিমন, আকিব হাসান, শাহরিয়ার পারভেজ, শাহিন মিয়া, মো. রবিন হোসাইন, নুসেরা তাজরিন।

ওডি/নিমি

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড