• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাবিপ্রবি শিক্ষার্থীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর

  মাসুদ রানা, হাবিপ্রবি

১৯ নভেম্বর ২০২১, ১৩:২৬
শিক্ষার্থীর মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর
বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় । ছবি : অধিকার

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ১৭ ব্যাচের শিক্ষার্থী মাধবী রায় বর্মণ (২২) এর মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার (১৯ অক্টোবর) সকালে মরদেহ হস্তান্তর করা হয়।বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড.মো.ইয়াছিন প্রধান।

তিনি আরও জানান, মাধবী রায় বর্মণের ময়নাতদন্তের প্রতিবেদন এখনো পাওয়া যায়নি।প্রাথমিক সুরতহাল রিপোর্টে গলার নিচে কালো দাগ ব্যতীত অন্য কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, তিনি মানসিক বিপর্যয়ের কারণে আত্মহত্যা করে থাকতে পারেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের সামনের জয়ন্ত ছাত্রীনিবাস থেকে মাধবীর মরদেহ উদ্ধার করে পুলিশ। মাধবীর গ্রামের বাড়ি পঞ্চগড়ের বোদা উপজেলায়।পিতা সত্যেন্দ্র নাথ বর্মন ও মাতা শেফালী রানীর দুই মেয়ের অন্যতম মাধবী রায় বর্মণ।

বিভিন্ন সূত্রে জানা যায়, দুপুর থেকে ওই শিক্ষার্থীর রুম ভেতর থেকে বন্ধ ছিল। প্রায় চার ঘণ্টা পর জানালা দিয়ে তার ঝুলন্ত মরদেহ দৃশ্যমান হলে ছাত্রীনিবাসের মালিক এসে দরজায় তালা আটকে দেয়।

পরবর্তীতে এই খবর ছড়িয়ে পড়লে সন্ধ্যা সাতটায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কয়েকজন এসে মরদেহ ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে রাখেন।

আরও পড়ুন : শেরপুরে বন্যহাতির মরদেহ উদ্ধার

এরপর পুলিশকে খবর দেওয়া হলে তারা আত্মহত্যার স্পটটি পর্যবেক্ষণ করে রাত ৮.৫০ মিনিটে অ্যাম্বুলেন্সে করে লাশ নিয়ে যান তদন্তের জন্য।

ওডি/ এসএ

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড