• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্মীয় সহিংসতার প্রতিবাদে মাভাবিপ্রবিতে মানববন্ধন

  মাভাবিপ্রবি প্রতিনিধি

২২ অক্টোবর ২০২১, ১০:৫৯
ধর্মীয় সহিংসতার প্রতিবাদে মাভাবিপ্রবিতে মানববন্ধন
মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

সারাদেশে চলমান সাম্প্রদায়িক সন্ত্রাস, উপাসনালয় ও বাড়িঘরে ভাংচুর ও আগুন এবং নির্যাতনের প্রতিবাদে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ম্যুরালের সামনে এ কর্মসূচি পালিত হয়।

এতে উপস্থিত ছিলেন- ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মুহাম্মদ শাহীন উদ্দিন, ক্রিমিনোলজি অ্যান্ড পুলিশ সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ জহিরুল ইসলাম, পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ধনেশ্বর চন্দ্র সরকার, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক শাকিল মাহমুদ শাওন, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিবিড় পাল ও ছাত্রলীগ নেতা মানিক শীল।

আরও উপস্থিত ছিলেন- ধ্রুবতারা, মাভাবিপ্রবি সাহিত্য সংসদ, প্রথম আলো বন্ধুসভা, নৃত্যধারা, বাঁধন, মাভাবিপ্রবি ফটোগ্রাফিক সোসাইটি, সিআরসি, ক্যারিয়ার ক্লাব, ফিজিক্স ক্যারিয়ার অ্যান্ড রিসার্চ ক্লাব, সিডিসি ও মাভাবিপ্রবি ডিবেটিং সোসাইটির সদস্যরাসহ অন্যান্য শিক্ষার্থীরা।

এ সময় বক্তারা তাদের বক্তব্যে বর্তমানে সংখ্যালঘুদের উপর অব্যাহত ভাবে নির্মম অত্যাচার ও সহিংসতার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং এসকল ঘটনার তদন্ত পূর্বক দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এছাড়াও মানববন্ধনে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে মিলে একটি শান্তির অসাম্প্রদায়িক বাংলাদেশ কামনার বার্তাও দেয়া হয়।

ওডি/এসএ

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড