• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাধ্যমিকের ২০তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ

  শিক্ষা ডেস্ক

১৩ অক্টোবর ২০২১, ১১:৫১
মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর
মাধ্যমিকের শিক্ষার্থী (ফাইল ছবি)

প্রকাশ করা হয়েছে ষষ্ঠ থেকে নবম শ্রেণী পর্যন্ত ২০তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট। মঙ্গলবার (১২ অক্টোবর) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের ওয়েবসাইটে এই অ্যাসাইনমেন্ট প্রকাশিত হয়।

অ্যাসাইনমেন্ট বিতরণ ও জমা নেওয়ার ক্ষেত্রে সব শিক্ষার্থীকে স্বাস্থ্যবিধি সংক্রান্ত বিধি-নিষেধ যথাযথভাবে অনুসরণ করতে সব স্কুলগুলোকে বলেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর।

এ বিষয়ে মাউশির মহাপরিচালক সৈয়দ মো. গোলাম ফারুক বলেছেন, ক্লাস চালু হলেও শিক্ষা কার্যক্রমের সঙ্গে যুক্ত থাকতেই এই অ্যাসাইনমেন্ট কার্যক্রম চালু রাখা হয়েছে।

উল্লেখ্য, প্রতি সপ্তাহে ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণির শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট ও নির্ধারিত কাজ দেওয়া হচ্ছে। স্বাস্থ্যবিধি মেনে শিক্ষাক্রম ও পাঠ্যসূচি পুনর্বিন্যাস করে শিক্ষার্থীদের শিখন প্রক্রিয়া অব্যাহত রাখতে অ্যাসাইনমেন্ট ও মূল্যায়ন ব্যবস্থা করা হয়েছে।

এ বছর ও আগামী বছর যারা এসএসসি ও এইচএসসি পরীক্ষা দিবে এবং পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের ক্লাস প্রতিদিন নেওয়া হচ্ছে।তাছাড়া অষ্টম নবম তৃতীয় ও চতুর্থ শ্রেণীর দুই দিন এবং অন্যান্য শ্রেণীর শিক্ষার্থীদের একদিন করে ক্লাস হবে।

ওডি/নিমি

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড