• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাস্ট ক্লাবের বার্ষিক সাধারণ সভা ও নতুন কমিটি ঘোষণা

  শাবি প্রতিনিধি

০৯ অক্টোবর ২০২১, ০৯:৩৫
সাস্ট ক্লাব
সাস্ট ক্লাব লিমিটেডের সদস্যবৃন্দ (ছবি : দৈনিক অধিকার)

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সেতুবন্ধন হিসেবে গঠিত সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‘সাস্ট ক্লাব লিমিটেড’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভা শেষে সাস্ট ক্লাব লিমিটেড নির্বাচন ২০২০ আয়োজন ও ফলাফল ঘোষণা করা হয়।

শুক্রবার (৮ অক্টোবর) সকাল ১১টা থেকে ঢাকাস্থ ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট অব বাংলাদেশ’র মিলনায়তনে এ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি মো. কামরুল ইসলাম। এ সময় বিগত কমিটির কার্যক্রম পর্যালোচনা শেষে সাস্ট ক্লাব লিমিটেড’র নির্বাচন-২০২০ অনুষ্ঠিত হয়।

বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন শেষে নতুন এ কমিটি ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অমিতাভ চক্রবর্তী। এসময় নির্বাচন কমিশনের সদস্য সচিব মো. মনসুর আহমেদ, সদস্য মোহাম্মদ শামসুল ইসলামসহ সংগঠনটির সদস্য বিদায়ী কমিটির সদস্যবৃন্দ ও সাস্ট ক্লাব লিমিটেড’র অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

কমিটিতে সভাপতি হিসেবে মো. জাকির হোসেন (অর্থনীতি বিভাগ- ৪র্থ ব্যাচ), সহ-সভাপতি আজিজুল ইসলাম শামীম (সমাজকর্ম বিভাগ- ৭ম ব্যাচ), সাধারণ সম্পাদক মোহাম্মদ খলিলুর রহমান (সিভিল এন্ড এনভাইরনমেন্টাল সায়েন্স বিভাগ- ৯ম ব্যাচ), যুগ্ম সম্পাদক মোহাম্মদ আফজাল হোসেন আকন্দ রনি (ব্যবসায় প্রশাসন বিভাগ- ১১তম ব্যাচ) ও কোষাধ্যক্ষ হিসেবে মো. শোয়েব ইসলাম (সিভিল এন্ড এনভাইরনমেন্টাল সায়েন্স বিভাগ- ৮ম ব্যাচ) নির্বাচিত হয়েছেন।

এছাড়া কমিটিতে সদস্য হিসেবে মো. মাসুদুর রহমান (রসায়ন বিভাগ- ১ম ব্যাচ), মো. আব্দুল মোমিন মঞ্জুর (কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এন্ড পলিমার সায়েন্স- ১১তম ব্যাচ), মো. জয়নাল হোসেন (সমাজবিজ্ঞান বিভাগ- ১৫তম ব্যাচ), মো. বেলায়েত হোসেন (কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং- ১৬তম ব্যাচ), আব্দুল্লাহ আল মামুন তালুকদার রাজিব (সমাজকর্ম বিভাগ- ১৭তম ব্যাচ) ও তামান্না মান্নান (স্থাপত্য বিভাগ- ১৮তম ব্যাচ) নির্বাচিত হয়েছেন।

এবারের নির্বাচনে কোনো পদেই একজনের বেশি প্রার্থী মনোনয়ন না নেওয়া মনোনয়ন সংগ্রহকারী সকল প্রার্থীই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

ওডি/নিমি

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড