• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেডিকেল ভর্তি পরীক্ষা আজ

  অধিকার ডেস্ক

০৫ অক্টোবর ২০১৮, ০৮:৪০
ভর্তি পরীক্ষা
মেডিকেল ভর্তি পরীক্ষা (ফাইল ছবি)

সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজের এমবিবিএস ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে আজ শুক্রবার (০৫ অক্টোবর)। সারাদেশের ১৯টি কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষায় সকল পরীক্ষার্থীদের সকাল ৯টার মধ্যে কেন্দ্রে প্রবেশ করতে নির্দেশ দিয়েছে স্বাস্থ্য অধিদফতর।

সূত্র জানায়, শুক্রবার সকাল ১০টায় পরীক্ষা শুরু হওয়ার পূর্ব নির্ধারিত সময়সূচি থাকলেও সুষ্ঠু ও নির্বিঘ্নে ভর্তি পরীক্ষা গ্রহণের লক্ষ্যে আধা ঘণ্টা আগে কেন্দ্রে পরীক্ষার্থীদের প্রবেশে নির্দেশনা জারি করা হয়েছে। এছাড়া পরীক্ষা হলে পরীক্ষার্থী এমনকি দায়িত্বরত পরিদর্শক বা কর্মকর্তাদের জন্য মোবাইল ফোন বহন নিষিদ্ধ ঘোষণা করা হয়। তবে কেন্দ্রের ভেতরে যোগাযোগের জন্য স্বাস্থ্য অধিদফতর থেকে পাঁচটি অ্যানালগ মোবাইল ফোন সরবরাহ করা হবে।

উল্লেখ্য, স্বাস্থ্য অধিদফতরের অধীনে কেন্দ্রীয়ভাবে রাজধানীসহ সারাদেশের ১৯টি কেন্দ্রে সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজের এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এবারের মেডিকেল ভর্তি পরীক্ষায় প্রায় ৬৬ হাজার পরীক্ষার্থী অংশ নিচ্ছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড