• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

একই দিনে হচ্ছে না সাত কলেজ ও চবির ভর্তি পরীক্ষা

  শিক্ষা ডেস্ক

২৭ সেপ্টেম্বর ২০২১, ১৫:৫৭
সাত কলেজ
চবি ও সাত কলেজের লোগো (ছবি : সম্পাদিত)

একই দিনে হচ্ছে না ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি সাত কলেজ ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) স্নাতক ভর্তি পরীক্ষা। ভর্তিচ্ছু শিক্ষার্থীদের কথা ভেবে পরিবর্তন করা হয়েছে সাত কলেজের কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদ ইউনিটের তারিখ। নতুন সিদ্ধান্ত অনুযায়ী এ পরীক্ষা ১৩ নভেম্বর অনুষ্ঠিত হবে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের পরিচালক মাহমুদ আলমের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এ বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি সাত কলেজে ২০২০-২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিট এর ভর্তি পরীক্ষা অনিবার্য কারণবশত পরিবর্তন করা হয়েছে। এই দুই ইউনিটের ভর্তি পরীক্ষা আগামী ৩০ অক্টোবরের পরিবর্তে ১৩ নভেম্বর (শনিবার) অনুষ্ঠিত হবে।

এর আগে সাত কলেজের কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদ ইউনিট ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক শ্রেণিতে ভর্তি পরীক্ষার তারিখ একই দিনে নির্ধারিত হয়েছিল। এতে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা দ্বিধায় পড়ে যায়। দুই বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন করেছেন এমন শিক্ষার্থীরা তারিখ পরিবর্তনের দাবি জানান।

ওডি/নিমি

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড