• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

অ্যাম্বুল্যান্স সিন্ডিকেটের হামলায় কুবির বাসচালক আহত

  কুবি প্রতিনিধি

২৩ সেপ্টেম্বর ২০২১, ১৮:২৫
কুবি
কুবির বাসচালকের ওপর হামলার খবরে ঘটনাস্থলে স্থানীয়দের ভিড়। ছবি : দৈনিক অধিকার

অ্যাম্বুল্যান্স চালকদের হামলায় আব্দুস সাত্তার নামে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) কর্মচারীদের বহনকারী একটি বাসের সহকারী গুরুতর আহত হয়েছেন।

বুধবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় কুমিল্লা নগরীর কুমিল্লা টাওয়ার হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বিশ্ববিদ্যালয়ের কর্মচারীদের বাসটি কুমিল্লার কান্দিরপাড়ে যাওয়ার পথে টাওয়ার হসপিটালের সামনে পৌঁছালে গাড়ির পাশ দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের বাক-বিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে কুমিল্লা টাওয়ার হসপিটালের অ্যাম্বুল্যান্স চালকরা একত্রিত হয়ে বিশ্ববিদ্যালয়ের বাসের স্টাফদের এলোপাতাড়ি মারধর করে। এতে বিশ্ববিদ্যালয়ের বাসচালক গুরুতর আহত হলে তৎক্ষণাৎ তাকে টাওয়ার হাসপাতালে নেওয়া হয়। এ ঘটনায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পক্ষ হতে কোতোয়ালি মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন দৈনিক অধিকারকে বলেন, আহত ওই বাসচালককে টাওয়ার হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এ সময় হাসপাতালের সিসিটিভি ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করা হবে বলেও জানান তিনি।

এ বিষয়ে কুমিল্লা কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) কমল কৃষ্ণ ধর দৈনিক অধিকারকে বলেন, অভিযোগ পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। সিসিটিভি ফুটেজ দেখে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন : বেরোবি ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

উল্লেখ্য, এর আগে গত ৮ জুন মধ্যরাতে কুমিল্লা টাওয়ার হাসপাতালে বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী সোহেল রানার বাবাকে চিকিৎসা করাতে নিলে তার শারীরিক অবস্থা অবনতি হয়। পরে চিকিৎসকের পরামর্শে পরিচিত অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিতে চাইলে স্থানীয় অ্যাম্বুলেন্স ড্রাইভারদের হাতে ওই শিক্ষার্থীসহ বিশ্ববিদ্যালয়ের আইসিটি বিভাগের অপর এক শিক্ষার্থী শওকত রেজা লাঞ্ছিত হন।

ওডি/নিলয়

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড