• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৬ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুবিতে কর্মচারী সমিতির মানববন্ধন

  কুবি প্রতিনিধি

২৩ সেপ্টেম্বর ২০২১, ১৭:২৯
কুবি
মানববন্ধনকালে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) কর্মচারী সমিতি।। ছবি : দৈনিক অধিকার

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বাসচালক মো. আব্দুস ছাত্তারের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের কর্মচারী সমিতি।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে কুবির বঙ্গবন্ধু ভাস্কর্যের পাদদেশে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে হামলায় জড়িতদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বক্তারা বলেন, বুধবার (২২ সেপ্টেম্বর) কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আমাদের সহকর্মীর ওপর ন্যক্কারজনক হামলা করা হয়েছে। কুমিল্লা জেলার সবচেয়ে বড় প্রতিষ্ঠানের একজন কর্মচারীর ওপর এমন হামলার প্রতিবাদ জানাচ্ছি।

তারা বলেন, এ ঘটনায় জড়িতদের অতি দ্রুত শাস্তির আওতায় আনতে হবে। অপরাধীর যদি বিচার করা না হয়, তারা বারবার আমাদের ওপর আক্রমণ চালাবে। টাওয়ার হসপিটালের সামনে অ্যাম্বুল্যান্সের সিন্ডিকেটরা ইচ্ছাকৃতভাবে সিএনজি-অটোরিকশা দিয়ে রাস্তা বন্ধ করে রেখেছিল।

মানববন্ধনে চতুর্থ শ্রেণি কর্মচারী পরিষদের সভাপতি মো. সাইফুল ইসলাম বলেন, বারবার বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদের ওপর হামলার পরও বিচার হয় না। বিভিন্ন সময় কুবির বাসের ওপর হামলা হয়েছে। কিন্তু হামলার প্রতিবাদ হলেও দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়ায় বারবার হামলার ঘটনা ঘটছে। আগামী ৪৮ ঘণ্টার মধ্যে হামলায় জড়িতদের গ্রেফতার করতে হবে। অন্যথায় আগামী রবিবার (২৬ সেপ্টেম্বর) থেকে আমরা কঠোর কর্মসূচি ঘোষণা করব বলেও হুঁশিয়ারি দেন তিনি।

আরও পড়ুন : ষষ্ঠ থেকে নবম শ্রেণির অ্যাসাইনমেন্ট প্রকাশ

প্রসঙ্গত, বুধবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় কুমিল্লা নগরীর টাওয়ার হাসপাতালের সামনের রাস্তায় পাশ দেওয়াকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ের কর্মচারীদের বাসের সাথে অ্যাম্বুল্যান্সের চালকের বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে অ্যাম্বুল্যান্স চালকরা একত্রিত হয়ে বিশ্ববিদ্যালয়ের বাসের স্টাফদের এলোপাতাড়ি মারধর করে। এতে গুরুতর আহত হন আব্দুস ছাত্তার নামে এক বাসচালক।

ওডি/নিলয়

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড