• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবার চিকিৎসায় কুবি শিক্ষার্থীর আকুতি

  কুবি প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০২১, ১৬:৪৮
কুমিল্লা বিশ্ববিদ্যালয়
কুমিল্লা বিশ্ববিদ্যালয় (ফাইল ছবি)

দীর্ঘদিন জটিল রোগে আক্রান্ত বাবার চিকিৎসার জন্য আর্থিক সহায়তা চেয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৮-'১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাজেদা সুলতানা অনি।

অনির সঙ্গে কথা বললে তিনি জানান, বাবার ডায়াবেটিসের কারণে দীর্ঘদিন থেকে তিনি পায়ের সমস্যায় ভুগছেন। ইনফেকশনের কারণে বিভিন্ন সময় পুঁজ বের হয়। অনেক দিন ধরে ডাক্তার দেখালেও তেমন কোনো রোগ ধরা পড়েনি। একেক ডাক্তার একেক রকম পরামর্শ দেয়।

সম্প্রতি পরীক্ষা করে ডাক্তার জানিয়েছে, বাবার পায়ের ভেতরের হাড় ভেঙ্গে গেছে। তাই আবার দ্রুত অপারেশন করাতে হবে। কিন্তু এই অপারেশন এবং চিকিৎসা খরচ বাবদ প্রায় ৫ লক্ষ টাকার প্রয়োজন। সহপাঠী, শিক্ষক-শিক্ষার্থীদের কাছ থেকে অল্প কিছু টাকা সংগ্রহ করা গেলেও এখনও একটা বড় অংকের টাকা প্রয়োজন। অভাবের সংসারে বাবার চিকিৎসার ব্যয় বহন করা আমাদের পক্ষে সম্ভব নয়। আমি আপনাদের কাছে আমার অসুস্থ বাবার চিকিৎসার জন্য সাহায্য চাই।

তার সহপাঠীরা জানান, অনির বাবার পায়ে অপারেশনের জন্য ১৫ সেপ্টেম্বরের মধ্যে ৫ লাখ টাকার প্রয়োজন। অনি টিউশনি করে নিজের খরচ চালান। তাদের ৬ সদস্য বিশিষ্ট পরিবার। অসুস্থতার কারণে তার বাবা কোনো উপার্জন করতে পারেন না। এ অবস্থায় তাদের পুরো পরিবার দুশ্চিন্তায় রয়েছে। তাই সকলের কাছে সাহায্যের আবেদন জানাচ্ছি।

সাহায্য পাঠানোর ঠিকানা- বিকাশ বা নগদ : 01302034921, রকেট: 01798210427

ওডি/নিমি

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড