• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডেন্টালের ফল প্রকাশ আজ

  নিজস্ব প্রতিবেদক

১২ সেপ্টেম্বর ২০২১, ১১:২৭
ভর্তি পরীক্ষার্থী
ভর্তি পরীক্ষার্থী (ফাইল ছবি)

২০২০-২১ শিক্ষাবর্ষে সরকারি-বেসরকারি ডেন্টাল কলেজ ও ডেন্টাল ইউনিটে ভর্তি পরীক্ষার ফল আজ রোববার প্রকাশ করা হবে। ইতোমধ্যে ফল তৈরির কাজ প্রায় শেষ হয়ে গেছে। দুপুরের মধ্যে বাকি কাজ শেষ করে আজই ফল প্রকাশ করা হবে।

সরকারি-বেসরকারি ডেন্টাল কলেজ ও ডেন্টাল ইউনিটের ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হবে আজ রবিবার (১২ সেপ্টেম্বর)। ইতোমধ্যে শেষ হয়ে গেছে ফল তৈরির কাজ। দুপুরের মধ্যে বাকি কাজ শেষে আজই ফল প্রকাশ করা হবে জানিয়েছে স্বাস্থ্য শিক্ষা অধিদফতর।

নাম প্রকাশ না করার শর্তে স্বাস্থ্য শিক্ষা অধিদফতরের এক গুরুত্বপূর্ণ কর্মকর্তা জানান, রেজাল্ট তৈরি কাজ প্রায় শেষ হয়ে গিয়েছে। আশা করা যায় দুপুর ১২টার আগে বাকি কাজগুলোও শেষ হয়ে যাবে। এরপর যেকোনো সময় সংবাদ সম্মেলন করে ফল ঘোষণা করা হবে।

আরও পড়ুন : ডেন্টাল ভর্তি পরীক্ষা : অনুপস্থিত পরীক্ষার্থীর সংখ্যা ১৩৮৯৫

উল্লেখ্য, গত শুক্রবার (১০ সেপ্টেম্বর) সারাদেশের ৮টি কেন্দ্রের বিভিন্ন ভেন্যুতে ২০২০-২১ শিক্ষাবর্ষের ডেন্টাল ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এই পরীক্ষার জন্য ৫৩ হাজার ৪ জন শিক্ষার্থী আবেদন করলেও ভর্তি পরীক্ষায় উপস্থিতি ছিলেন ৩৯ হাজার ১০৯ জন।

ওডি/নিমি

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড