• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শনিবার খোলা থাকবে শিক্ষা মন্ত্রণালয়

  নিজস্ব প্রতিবেদক

১০ সেপ্টেম্বর ২০২১, ১৪:২৩
শিক্ষা মন্ত্রণালয়
শিক্ষা মন্ত্রণালয় (লোগো)

শনিবার (১১ সেপ্টেম্বর) খোলা থাকছে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ। শিক্ষাপ্রতিষ্ঠানের কাজ মনিটরিং করতে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) একটি নির্দেশনা জারির মাধ্যমে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

এতে বলা হয়েছে, প্রশাসনিক জরুরি কাজ সম্পাদনের জন্য আগামী ১১ সেপ্টেম্বর (শনিবার) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ খোলা রাখা প্রয়োজন। এজন্য এ মন্ত্রণালয়ের সব মূল ও কলাপসিবল গেট খোলা রাখা, সংশ্লিষ্টদের সচিবালয়ে প্রবেশ, বিদ্যুৎ, পানি সরবরাহ ও লিফট চালু রাখার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হয়েছে।

আরও পড়ুন : এইচএসসি ২০২১ : প্রকাশ হলো কেন্দ্রের তালিকা ও আসনবিন্যাস

উল্লেখ্য রবিবার (১২ সেপ্টেম্বর) খুলতে যাচ্ছে দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলো। স্কুল কলেজে চলছে শেষ মুহূর্তের পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ। এসব বিষয় মনিটরিং করতে নিয়মিত কাজ শুরু করেছেন শিক্ষা মন্ত্রণালয় এবং মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি)। শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পর এ মনিটরিং আরও জোরদার করা হবে।

ওডি/নিমি

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড