• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাবিপ্রবিসাসের ষাণ্মাসিক রানারআপ প্রতিবেদক দৈনিক অধিকারের মাসুদ

  নিজস্ব প্রতিবেদক

০৯ সেপ্টেম্বর ২০২১, ১৯:১৯
হাবিপ্রবি
পুরষ্কার নিচ্ছেন হাবিপ্রবিসাসের কার্যকারী সদস্য মো. মাসুদ রানা। ছবি : দৈনিক অধিকার

দুইজন সেরা রিপোর্টারকে ষাণ্মাসিক সেরা প্রতিবেদক পুরস্কার দিয়েছে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণমাধ্যম কর্মীদের সংগঠন হাবিপ্রবি সাংবাদিক সমিতি (হাবিপ্রবিসাস)।

পুরস্কারপ্রাপ্তরা হলেন- দেশের জনপ্রিয় ও বহুল প্রচারিত প্রিন্ট ও অনলাইনভিত্তিক সংবাদ মাধ্যম দৈনিক অধিকার পত্রিকার হাবিপ্রবি প্রতিনিধি মো. মাসুদ রানা ও আমার সংবাদ পত্রিকার প্রতিনিধি যোবায়ের ইবনে আলী।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা (ছাপনিবি) বিভাগের সভাকক্ষে হাবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি মো. মিরাজুল আল মিশকাত ষাণ্মাসিক সেরা ও রানারআপ প্রতিবেদকের হাতে পুরষ্কার তুলে দেন।

মূলত বিশেষ প্রতিবেদন, প্রতিবেদনের ভাষা, নির্ভুল বানান এবং সাংবাদিকতায় সাংগঠনিক দক্ষতা- এই ক্যাটাগরি বিবেচনায় সেরা প্রতিবেদক নির্বাচন করা হয়েছে।

পুরস্কার গ্রহণের অনুভূতি সম্পর্কে মো. মাসুদ রানা বলেন, ‘জীবনে প্রথমবার এমন পুরষ্কার পেয়ে সত্যিই আনন্দিত। ক্যাম্পাস সাংবাদিকতার মাধ্যমে শিক্ষক-শিক্ষার্থীদের খুব কাছাকাছি যেতে পেরেছি। আশা করছি ক্যাম্পাস সাংবাদিকতার শেষ দিন পর্যন্ত হাবিপ্রবিকে জাতীয় পর্যায়ে তুলে ধরতে আমার কলমযুদ্ধ চলমান থাকবে। এ জন্য আমি সকলের সহায়তা কামনা করছি।’

আরও পড়ুন : সেশনজট নিরসনে ঢাবির ছুটি বাতিল

পুরষ্কার প্রদানের পর হাবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি মো. মিরাজুল আল মিশকাত বলেন, ‘এই পুরস্কার মূলত হাবিপ্রবিসাসে কর্মরত সকল ক্যাম্পাস সাংবাদিকদের নিজের কাজের প্রতি আগ্রহ বাড়াতে সহায়তা করবে। এ ছাড়া হাবিপ্রবি সাংবাদিক সমিতি আগামী ১১ সেপ্টেম্বর থেকে ভিডিয়ো নিউজ প্রেজেন্টেশনের যাত্রা শুরু করতে যাচ্ছে। এতে করে হাবিপ্রবিসাসের কাজের গতি আরও ত্বরান্বিত হবে বলে আশা প্রকাশ করছি।’

উল্লেখ্য, যোবায়ের ইবনে আলী হাবিপ্রবি সাংবাদিক সমিতির দফতর সম্পাদক ও মো. মাসুদ রানা কার্যকারী সদস্য হিসাবে দায়িত্ব পালন করছেন।

ওডি/আইএইচএন

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড