• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা কলেজে করোনা প্রতিরোধক বুথ স্থাপন

  ঢাকা কলেজ প্রতিনিধি

০৮ সেপ্টেম্বর ২০২১, ২১:৫১
ঢাকা কলেজ
করোনা প্রতিরোধী বুথ স্থাপনকালে ঢাকা কলেজের অধ্যক্ষ অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খোন্দকারসহ অন্যরা। ছবি : দৈনিক অধিকার

বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে ঢাকা কলেজে করোনা প্রতিরোধক বুথ স্থাপন করা হয়েছে।

বুধবার (৮ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে কলেজ ক্যাম্পাসের দুটি পয়েন্টে এই সুরক্ষা বুথ স্থাপন করা হয়। এরমধ্যে একটি কলেজের মূল ফটকের সামনে এবং অপরটি প্রশাসনিক ভবনের সামনে স্থাপিত হয়।

স্থাপিত করোনা প্রতিরোধক বুথ দুটি থেকে বিনামূল্যে শিক্ষার্থী ও দর্শনার্থীরা স্যানিটাইজার এবং মাস্ক নিতে পারবেন।

ঢাকা কলেজের অধ্যক্ষ অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খোন্দকার বুথ স্থাপন কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ঢাকা কলেজের উপাধ্যক্ষ প্রফেসর এ টি এম মইনুল হোসেন, উত্তর ছাত্রাবাসের তত্ত্বাবধায়ক ওবায়দুল করিম, প্রাণিবিদ্যা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক শরীফা সুলতানাসহ কলেজের অন্যান্য শিক্ষকবৃন্দ।

এ দিকে, করোনাকালে এই উদ্যোগের বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক এইচ এম রোমান মাহমুদ বলেন, করোনাকালীন সময়ের সাধারণ মানুষের পাশে বাংলাদেশ ছাত্রলীগ নিবেদিত প্রাণ হয়ে কাজ করেছে। এই মুহূর্তে শিক্ষা প্রতিষ্ঠান খোলা হচ্ছে তাই শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষার নিশ্চিতে বাংলাদেশ ছাত্রলীগের এই উদ্যোগ।

অন্যদিকে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শুভ্রদেব হালদার বাপ্পি বলেন, করোনার শুরু থেকেই বাংলাদেশ ছাত্রলীগ সারাদেশে সেবা কার্যক্রম পরিচালনা করছে। সারাদেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় ছাত্রলীগের করোনা সুরক্ষা বুথ স্থাপন করা হয়েছে। তারই ধারাবাহিকতায় ঢাকা কলেজেও দুটি করোনা সুরক্ষা বুথ স্থাপন করা হলো। এ ছাড়া প্রয়োজন সাপেক্ষে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে আরও সুরক্ষা বুথ স্থাপন করা হবে বলেও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন : বশেমুরকৃবিতে এপিএ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

করোনা প্রতিরোধী বুথ স্থাপনকালে অন্যদের মধ্যে ঢাকা কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শেখ মিঠুন, আহ্বায়ক কমিটির সদস্য শাহীন সাদেক মির্জা, জাহিদ হাসান, জসীম উদ্দিন, আশিকুজ্জামান রানাসহ কলেজ ছাত্রলীগের কর্মী জাকির, শরীফ, রবিন, বেলাল, শুভ, টিপু, মাহমুদ, মুস্তাফিজ, মুরাদ, মৃদুল, সোহেলসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

ওডি/আইএইচএন

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড