• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

গুচ্ছের আবেদনে সুযোগ পাচ্ছে বাদ পড়া ২৮৯৪৫ শিক্ষার্থী 

  শিক্ষা ডেস্ক

০৮ সেপ্টেম্বর ২০২১, ১৫:১২
ভর্তি পরীক্ষার্থী
ভর্তি পরীক্ষার্থী (ফাইল ছবি)

২০ বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তি পরীক্ষার আবেদনে বাদ পড়া বিজ্ঞানের ২৮ হাজার ৯৪৫ শিক্ষার্থী দ্বিতীয় ধাপে চূড়ান্ত আবেদনের সুযোগ পাচ্ছে। বুধবার (৮ সেপ্টেম্বর) গুচ্ছ ভর্তি সংক্রান্ত টেকনিক্যাল কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

কমিটির আহবায়ক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক মোনাজ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দ্বিতীয় ধাপে চূড়ান্ত আবেদন আজ বিকেল ৫টা থেকে শুরু হয়ে চলবে আগামী ১১ সেপ্টেম্বর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত। দ্বিতীয় ধাপে নির্বাচিতদের মুঠোফোনের এসএমএসের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

প্রথম ধাপে ২০২০-২১ স্নাতক প্রথম বর্ষের গুচ্ছ ভর্তি পরীক্ষার চূড়ান্ত আবেদন জমা পড়েছে ২ লাখ ৩ হাজার ৫১৪টি। এর মধ্যে বিজ্ঞানের জমা পড়েছে ১ লাখ ২ হাজার ৯৬০টি, মানবিকের ৬৭ হাজার ১১৭টি এবং বাণিজ্যের ৩৩ হাজার ৪৩৭টি। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) রাত ১২টায় শেষ হয় এই চূড়ান্ত আবেদন।

গুচ্ছের ভর্তি বিষয়ক ওয়েবসাইটে (https://gstadmission.ac.bd/) এই সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এ ইউনিটে (বিজ্ঞান বিভাগ) দ্বিতীয় ধাপে চূড়ান্ত আবেদনের জন্য নির্বাচিত প্রার্থীদের এপ্লিকেশন আইডি ও পাসওয়ার্ড বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুর ১২টা থেকে এমএসের মাধ্যমে জানানো হবে।

ওডি/নিমি

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড