• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে কুবিতে বৃক্ষরোপণ

  কুবি প্রতিনিধি

০৫ আগস্ট ২০২১, ১৫:৩২
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ফলজ বৃক্ষরোপণ কর্মসূচি
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ফলজ বৃক্ষরোপণ কর্মসূচি। (ছবি : দৈনিক অধিকার)

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে ফলজ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুরে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত, হল শাখার সাধারণ সম্পাদক রাফিউল আলম দিপ্ত এবং শাখা ছাত্রলীগের উপ-মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও দত্ত হল শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এনায়েত উল্লাহ'র উদ্যোগে ক্যাম্পাসের বিভিন্ন স্থানে এ ফলজ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

এ বিষয়ে রাফিউল আলম দীপ্ত বলেন, বঙ্গবন্ধুর বড় ছেলে শেখ কামাল বাংলাদেশ ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী ছিলেন। এই সংগঠনের সংগ্রামী, আদর্শবাদী কর্মী হিসেবে ‘৬৯-র গণঅভ্যুত্থান’ ও মহান মুক্তিযুদ্ধে বীরোচিত ভূমিকা পালন করেন।

আরও পড়ুন : করোনায় সিকৃবি অধ্যাপকের মৃত্যু

তিনি বলেন, আজ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী। আমরা বাংলাদেশ ছাত্রলীগের কর্মী। শহিদ শেখ কামাল আমৃত্যু এই দেশের নান্দনিক ফুটবল, ক্রিকেটসহ অন্যান্য দেশীয় খেলার মানোন্নয়নে অক্লান্ত শ্রম দিয়ে গেছেন। আজকের এই বৃক্ষরোপণ কর্মসূচির মাধ্যমে আমরা তাকে শ্রদ্ধাভরে স্মরণ করছি।

এ সময় কর্মসূচিতে শাখা ছাত্রলীগের উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক খাইরুল বাশার সাকিব, দত্ত হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজল হোসেন, ছাত্রলীগ নেতা রায়হান, জিলান, আসিফ, ছাত্রলীগ কর্মী ওয়াকীল, সোহাগ, বুরহান, আনসারী, সঞ্জয়, রাকিব মোল্লাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

ওডি/জেআই

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড