• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

টিকা পাচ্ছেন হাবিপ্রবি শিক্ষার্থীরা

  ক্যাম্পাস ডেস্ক

১৭ জুলাই ২০২১, ১৭:৩৬
হাবিপ্রবি
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) মূল ফটক। ছবি : দৈনিক অধিকার

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধী টিকা দিতে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষার্থীদের নামের তালিকা ‘সুরক্ষা’ অ্যাপ ও ওয়েবসাইটে সংযোজনের কাজ শুরু হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. ইমরান পারভেজ গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, পর্যায়ক্রমে অনাবাসিক শিক্ষার্থীরাও টিকা পাবেন।

এর আগে গত বৃহস্পতিবার (১৫ জুলাই) থেকে আবাসিক শিক্ষার্থীদের নামের তালিকা সংযোজন করা শুরু হয়েছে।

ড. ইমরান পারভেজ জানান, গত বৃহস্পতিবার (১৫ জুলাই) থেকে হাবিপ্রবির আবাসিক শিক্ষার্থীরা ‘সুরক্ষা’ অ্যাপ ও ওয়েবসাইটে চূড়ান্তভাবে টিকা পেতে রেজিস্ট্রেশন করতে পারছেন। তবে যেসব আবাসিক শিক্ষার্থী রেজিস্ট্রেশন করার পরও সুরক্ষা অ্যাপে আবেদন করতে পারেননি, তারা আগামীকাল রবিবার (১৮ জুলাই) থেকে রেজিস্ট্রেশন করতে পারবেন। বিষয়টি ইউজিসির পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগ জানিয়েছে।

আরও পড়ুন : ৬ মাসের উপবৃত্তি পেল প্রাথমিক শিক্ষার্থীরা

শিক্ষার্থীরা যেন দ্রুত সময়ের মধ্যে টিকা পান এমন আশাবাদ ব্যক্ত করে হাবিপ্রবির নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামান গণমাধ্যমকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণেই এত দ্রুত সময়ের মধ্যে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা করোনার টিকা পাচ্ছেন। এ জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি ইউজিসি ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপর কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আবাসিক ও অনাবাসিক শিক্ষার্থীরা যাতে করোনার টিকা দ্রুত পায় সে ব্যাপারে বিশ্ববিদ্যালয় প্রশাসন শুরু থেকে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানিয়েছেন উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামান।

ওডি/আইএইচএন

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড