• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

২৪ জুন ববির ফাইনাল পরীক্ষা

  ক্যাম্পাস ডেস্ক

০৯ জুন ২০২১, ১৫:৫৫
ববি
বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) ক্যাম্পাস। ফাইল ছবি

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতির মাঝে স্থগিত হওয়া বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) বিভিন্ন বিভাগের ফাইনাল পরীক্ষা আগামী ২৪ জুন থেকে শুরু হচ্ছে। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদের সশরীরে উপস্থিতির মাধ্যমে এ পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

বুধবার (৯ জুন) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিনের সভাপতিত্বে অনুষ্ঠিত ববির অ্যাকাডেমিক কাউন্সিলের ৩৩তম সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী, পরীক্ষা চলাকালীন বিশ্ববিদ্যালয়ের হলসমূহ বন্ধ থাকবে এবং শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের পরিবহন সুবিধা গ্রহণ করতে পারবেন না। এছাড়া পূর্বের সিদ্ধান্ত অনুযায়ী বরিশাল বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের মিডটার্ম পরীক্ষা আগামী ১৫ জুন থেকে অনলাইনে অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন : অ্যাম্বুল্যান্স সিন্ডিকেটের হামলায় কুবির ২ শিক্ষার্থী আহত

তবে বিশ্ববিদ্যালয়ের অন্যান্য পরীক্ষাসমূহের ক্ষেত্রে স্ব-স্ব বিভাগের অ্যাকাডেমিক কমিটির সাথে আলোচনা করে পরীক্ষার তারিখ নির্ধারণ করা হবে বলেও সভায় সিদ্ধান্ত হয়।

ওডি/আইএইচএন

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড