• শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চবিতে হাল্ট প্রাইজ ইম্প্যাক্ট সামিট অনুষ্ঠিত

  চবি প্রতিনিধি

১৫ এপ্রিল ২০২১, ০৯:২৫
চবি
চবিতে হাল্ট প্রাইজের বিজনেস প্রতিযোগিতার ইম্প্যাক্ট সামিটের একটি মুহূর্ত। ছবি : দৈনিক অধিকার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) হাল্ট প্রাইজের বিজনেস প্রতিযোগিতার ইম্প্যাক্ট সামিট অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশে এই প্রতিযোগিতার দুটি ভেন্যুর মধ্যে প্রথমবারের মতো নির্বাচিত হয়েছিল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।

দুই দিনব্যাপী (৯-১০ এপ্রিল) অনুষ্ঠিত সামিটে পৃথিবীর বিভিন্ন দেশের ৪৫টি টিম অংশগ্রহণ করে। এতে চ্যাম্পিয়ন হয় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের টিম সতেজ। প্রথম রানারআপ হয় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের টিম ইউডায়রি এবং দ্বিতীয় রানারআপ হয় ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টিম।

চ্যাম্পিয়ন টিম ৬ সপ্তাহ গ্রোমিং পরে অংশ নেবে গ্লোবাল এক্সেলটর প্রোগ্রামে। প্রথম দিনের বিভিন্ন সেশনে অংশ নেন হাল্ট প্রাইজের রিজিওনাল ডিরেক্টর হুমাম ডুয়েক, ইম্প্যাক্ট রয়সের কো-ফাউন্ডার শিতাব দেওয়ান আকাশ, অ্যাডোমোর ফাউন্ডার জান্নাতুল তাজরিন প্রমুখ।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার, মার্কেটিং বিভাগের চেয়ারম্যান ও ইম্প্যাক্ট সামিট উপদেষ্টা অধ্যাপক ড. মো. জাভেদ হোসাইন, গোল্ডেন ইস্পাত লিমিটেডের ডেপুটি ম্যানেজার মো. মোস্তাফিজুর রহমান এবং ক্লিও টেলিভিশনের ফাউন্ডার সাইয়েদ হোসাইন।

সামিটে বিচারক হিসেবে ছিলেন তাহমিদ হাসান, মো. জিয়া উদ্দিন, মাহরিন মেমন, ওয়ারেস হাবিব, ফাহমিদ ওয়াসেক আলী, আসিফ উদ্দিন, সুব্রত কুমার চক্রবর্তী, শারমিন সুলতানা এবং জামিল আকবর। এছাড়া সামিটের স্পন্সর হিসেবে ছিল গোল্ডেন ইস্পাত লিমিটেড এবং ক্লিও টেলিভিশন।

আরও পড়ুন : জবি সাংস্কৃতিক কেন্দ্রের ভার্চুয়াল পহেলা বৈশাখ উদযাপন

এ বিষয়ে ইম্প্যাক্ট সামিট লিড এবং হাল্ট প্রাইজের বিশ্ববিদ্যালয় ডিরেক্টর তৌফিক আহমদ উচ্ছ্বাসিত কণ্ঠে বলেন, চমৎকার দুইটা দিন কাটিয়েছি আমরা। বাংলাদেশে এবং আমাদের ক্যাম্পাসে এতো চমৎকার একটি আন্তর্জাতিক ইভেন্ট সম্পন্ন করতে পেরে ভালো লাগছে। যারা আমাদের বিভিন্নভাবে সহযোগিতা করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা।

ওডি/আইএইচএন

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড