• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুবি কর্মকর্তা পরিষদের নেতৃত্বে তাহের-লতিফ

  কুবি প্রতিনিধি

০২ এপ্রিল ২০২১, ১০:০২
কুবি
কুবি কর্মকর্তা পরিষদের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক। ছবি : দৈনিক অধিকার

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) কর্মকর্তা পরিষদের কার্যকরী পরিষদ-২০২১ এর নির্বাচন সম্পন্ন হয়েছে। এরই ধারাবাহিকতায় আবু তাহের-জাকির প্যানেল থেকে পরিষদ সভাপতি নির্বাচিত হয়েছেন মো. আবু তাহের। এছাড়া নূরুল করিম-লতিফ প্যানেল থেকে মো. আব্দুল লতিফ সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।

বৃহস্পতিবার (১ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নম্বর কক্ষে প্রধান নির্বাচন কমিশনার ও শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক মো. মনিরুল ইসলাম ভোট গণনা শেষে এই ফল ঘোষণা করেন।

নির্বাচনে পনেরটি পদের মধ্যে সভাপতিসহ নয়টি পদে নূরুল করিম-লতিফ প্যানেল সমর্থিতরা এবং ছয়টিতে তাহের-জাকির সমর্থিতরা বিজয়ী হয়েছেন।

অন্য পদগুলোতে বিজয়ীরা হলেন, সহ-সভাপতি এস এম শহিদুল হাসান ও মুহাম্মদ জিল্লুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আকতার হোসেন ও মো. ছালেহ আহমেদ (মামুন), কোষাধ্যক্ষ মোহাম্মদ এরশাদুল আলম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ময়নাল হোসেন, দপ্তর-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ রায়হানুল ইসলাম, ক্রীড়া, সাংস্কৃতিক এবং সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ শাহ আলম।

এছাড়া কার্যকরী সদস্য পদে যথাক্রমে জিনাত আমান, বিপ্লব মজুমদার, আবদুল্লাহ আল-মামুন, মো. মিজানুর রহমান ও ডা. এ কে এম হেলাল মোর্শেদ নির্বাচিত হয়েছেন।

এতে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন নির্বাহী প্রকৌশলী মো. ইঞ্জিনিয়ার জাকির হোসেন, সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ এমদাদুল হক, সহ-ডাটাবেজ প্রোগ্রামার মো. মাসুদুল হাসান ও সহ-হিসাবরক্ষক রবিউল হক।

আরও পড়ুন : ছাত্র বিষয়ক বিভাগের সাথে বাকৃবি সাংবাদিক সমিতির মতবিনিময়

উল্লেখ্য, বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নম্বর রুমে সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পরে ভোট গণনা শেষে সন্ধ্যা ৭টার দিকে ফল ঘোষণা করা হয়।

ওডি/আইএইচএন

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড