• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবির ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগে নতুন সভাপতি নিয়োগ

  ইবি প্রতিনিধি

০৬ মার্চ ২০২১, ১৯:০৪
ইবি
ইবির সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. রাকিবা ইয়াসমিন। ছবি : সংগৃহীত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের সভাপতি হিসেবে সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. রাকিবা ইয়াসমিনকে নিয়োগ প্রদান করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

শনিবার (৬ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মুহাম্মদ আতাউর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের সভাপতি হিসেবে নিয়োগপ্রাপ্ত লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. নাসিম বানু ইতোমধ্যে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য হিসেবে নিয়োগ পাওয়ায় তাকে ১৯ ফেব্রুয়ারি ২০২১ তারিখ থেকে উক্ত পদ হতে অব্যাহতি দেওয়া হয়েছে। পাশাপাশি সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. রাকিবা ইয়াসমিনকে ৬ মার্চ থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বিভাগের সভাপতি হিসেবে দায়িত্ব পালনের জন্য অনুমোদন দিয়েছেন বিশ্ববিদ্যালয়ে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। তিনি এই দায়িত্ব পালনের জন্য নিয়ম অনুযায়ী সকল সুযোগ-সুবিধা পাবেন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আরও পড়ুন : করোনার ছুটিতে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীদের ভিন্নধর্মী উদ্যোগ

উল্লেখ্য, অধ্যাপক ড. নাসিম বানু বিশ্ববিদ্যালয়ের এই পদে দীর্ঘদিন একান্ত নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড