• রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা টিকা দেওয়ার প্রস্তুতি নিচ্ছে ইবি

  ইবি প্রতিনিধি

০৩ মার্চ ২০২১, ১০:৪৮
ইবি
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) মূল ফটক। ছবি : দৈনিক অধিকার

বিশ্ববিদ্যালয় খোলার আগে আবাসিক শিক্ষার্থীদের করোনা ভাইরাসের টিকা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে শিক্ষা মন্ত্রণালয় ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি)। এরই ধারাবাহিকতায় ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রশাসন দ্রুত সময়ের মধ্যে আবাসিক শিক্ষার্থীদের টিকা প্রদানের আওতায় আনতে ইতোমধ্যে কাজ শুরু করেছে।

মঙ্গলবার (২ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মুহাম্মদ আতাউর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, করোনা টিকা প্রদানের জন্য শিক্ষা মন্ত্রণালয় ও ইউজিসির পক্ষ থেকে শিক্ষার্থীদের বিষয়ে তথ্য প্রেরণের জন্য বলা হয়েছে। এ জন্য বিশ্ববিদ্যালয়ের সব হলের প্রভোস্টের কাছে সাত দিনের মধ্যে তথ্য জমা দিতে বলা হয়েছে।

আরও পড়ুন : শুরু হচ্ছে বশেমুরবিপ্রবির বহুল প্রত্যাশিত প্রধান ফটকের কাজ

এ ব্যাপারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার দৈনিক অধিকারকে বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে একটা চিঠি দিয়েছে। সেখানে আগামী সাত কার্যদিবসের মধ্যে সমস্ত আবাসিক শিক্ষার্থীদের জাতীয় পরিচয়পত্র চাওয়া হয়েছে। শিক্ষা মন্ত্রণালয়ের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের আবাসিক শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী যাদের বয়স চল্লিশের নিচে তাদের জাতীয় পরিচয় পত্রের তথ্য চাওয়া হয়েছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: inbox.odh[email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড