• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবির ছাত্র উপদেশ ও নির্দেশনা দপ্তরের নতুন পরিচালক অধ্যাপক জহীর

  শাবিপ্রবি প্রতিনিধি

০২ মার্চ ২০২১, ১৬:৪৭
শাবিপ্রবি
শাবিপ্রবির অর্থনীতি বিভাগের অধ্যাপক জহীর উদ্দিন আহমদ। ছবি : সংগৃহীত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ছাত্র উপদেশ ও নির্দেশনা দপ্তরের নতুন পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক জহীর উদ্দিন আহমদ।

মঙ্গলবার (২ মার্চ) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক জহীর উদ্দিন আহমদকে আগামী ৩ বছরের জন্য ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। দায়িত্ব পালনের জন্য তিনি বিধি মোতাবেক দায়িত্ব ভাতা ও অন্যান্য সুবিধা পাবেন। একই সাথে গণিত বিভাগের অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদারকে এ পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

দায়িত্বপ্রাপ্তির পর তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় অধ্যাপক জহীর উদ্দিন আহমদ দৈনিক অধিকারকে বলেন, আমাকে আজ নতুন এ দায়িত্বের বিষয়ে অফিসিয়ালি জানানো হয়েছে। যেহেতু দায়িত্ব দেওয়া হয়েছে, যথাযথভাবে দায়িত্ব পালন করব। শীঘ্রই পূর্বের পরিচালক দায়িত্ব হস্তান্তর করবেন। এ সময় নতুন এ দায়িত্ব পালনে বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

আরও পড়ুন : কুবি ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ২

উল্লেখ্য, অধ্যাপক জহীর উদ্দিন আহমদ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব রয়েছেন। এর আগে তিনি বিশ্ববিদ্যালয়ের প্রক্টরসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্বও পালন করেছেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড