• রোববার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আল্টিমেটাম বহাল, দাবি আদায় না হলে কঠোর পদক্ষেপ

  হাসান বিশ্বাস, ঢাবি প্রতিনিধি

২২ ফেব্রুয়ারি ২০২১, ১৯:৩৯
ছবি : দৈনিক অধিকার

আবাসিক হল খুলতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দেওয়া ৭২ ঘণ্টার আল্টিমেটামের কিছুক্ষণ পর বিভিন্ন গণমাধ্যমে ‘আল্টিমেটাম প্রত্যাহার’ শিরোনামে একটি খবর প্রচারিত হয়। তবে খবরটি মিথ্যা ও এ সম্পর্কে কিছুই জানেন না বলে দাবি করেছেন আন্দোলনকারীরা।

সোমবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দৈনিক অধিকারকে এ কথা জানায় আন্দোলনকারীরা। দাবি আদায় না হলে ৭২ ঘণ্টা পর পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবেন বলেও জানান তারা৷

আন্দোলনের নেতৃত্বে থাকা ঢাকা বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আব্দুর রহমান বলেন, আমরা আমাদের আন্দোলনে যে তিনদিনের আল্টিমেটাম দিয়েছি তা প্রত্যাহার করিনি। আমরা বলছি, ভিসি বলেছেন হল খোলার ইস্যু নিয়ে আগামীকাল একাডেমিক কাউন্সিলে বসবেন। আমরা আল্টিমেটামের সময় তাদের হল খোলার বিষয় কী সিদ্ধান্ত তা দেখব। যদি ছাত্রদের পক্ষে সিদ্ধান্ত আসে- ভালো। অন্যথায় সম্মিলিত শিক্ষার্থীদের মতামতের ভিত্তিতে আমরা আমাদের আন্দোলন কর্মসূচি চালিয়ে যাবো।

পরবর্তীতে আন্দোলনের নেতৃত্বে থাকা সকলের সাথে যোগাযোগ করলে তারা জানান, আন্দোলনকে প্রশ্নবিদ্ধ করতে ও শিক্ষার্থীদের বিভ্রান্ত করতে কে বা কারা ভুল তথ্য ছড়িয়েছে তা আমরা জানি না। আমাদের আল্টিমেটাম বহাল রয়েছে। দাবি না আদায় হলে আমরা কঠোর পদক্ষেপ গ্রহণ করব।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড