• শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রেকর্ড গড়লেন ইবি উপ-উপাচার্য

  ইবি প্রতিনিধি

২২ ফেব্রুয়ারি ২০২১, ১৬:০৮
বিদায়ী সংবর্ধনা
অধ্যাপক ড. মো. শাহীনুর রহমানকে বিদায়ী সংবর্ধনা প্রদানের একটি মুহূর্ত। ছবি : দৈনিক অধিকার

দ্বিতীয়বারের মতো ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপ-উপাচার্য পদে সফলভাবে মেয়াদকাল পূর্ণ করায় অধ্যাপক ড. মো. শাহীনুর রহমানকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সম্মেলন কক্ষে ওই সংবর্ধনার আয়োজন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এতে কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. সরওয়ার মুর্শেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অঙ্গ সংগঠনের পক্ষ থেকে এ সময় উপ-উপাচার্যকে বিদায়ী সংবর্ধনা জানানো হয়।

ক্যাম্পাস সূত্রে জানা গেছে, ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে তিনিই প্রথম ব্যক্তি যিনি প্রথম দফায় মেয়াদ শেষ করে দ্বিতীয় দফায় এই পদে নিয়োগ পেয়েছিলেন। ২২ ফেব্রুয়ারি উপ-উপাচার্য হিসেবে দ্বিতীয় মেয়াদ পূর্ণ করেন তিনি।

এর আগে ২০১৩ সালের ২০ ফেব্রুয়ারি তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য হিসেবে প্রথম মেয়াদে নিয়োগপ্রাপ্ত হন। এরপর ২০১৭ সালের ২২ ফেব্রুয়ারি তাকে পুনরায় দ্বিতীয় মেয়াদে ইবির উপ-উপাচার্যের দায়িত্ব দেওয়া হয়।

অধ্যাপক ড. মো. শাহিনুর রহমান ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে একমাত্র উপ-উপাচার্য যিনি পরপর দুইবার এই পদটি অলংকৃত করেছেন এবং সফলতার সাথে মেয়াদকাল পূর্ণ করেছেন।

আরও পড়ুন : ১৭ মে খুলছে আবাসিক হল, ক্লাস শুরু ২৪ মে

এ ব্যাপারে উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. শাহীনুর রহমান দৈনিক অধিকারকে জানান, ‘আমি যাদের সাথে কাজ করেছি তাদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এখানে কাজ করতে গিয়ে আমি খুবই স্বাচ্ছন্দ্যবোধ করেছি, আমি নিজে অত্যন্ত ইতিবাচক দৃষ্টিভঙ্গি থেকে সবকিছু দেখেছি। আমি একজন শিক্ষক এবং শিক্ষকতা জায়গায় ফেরত যাচ্ছি। আমি শ্রেণিকক্ষকে সবচেয়ে বেশি ভালোবাসি তাই শিক্ষার্থীদের পাঠদানের মাধ্যমে আমার জীবনের স্বপ্ন পূরণ করার চেষ্টা করব।’

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড