• শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোভার স্কাউট সম্মাননা পেলেন মাহাদী সেকেন্দার

  অধিকার ডেস্ক

১৭ ফেব্রুয়ারি ২০২১, ১৮:২৮
ছবি : দৈনিক অধিকার

মেধাবী ও কৃতী রোভার স্কাউট সম্মাননা পেলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সিনিয়র রোভার মেট মো. সাঈদ মাহাদী সেকেন্দার।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় বিজ্ঞান ভবন চত্বরে রোভার স্কাউট গ্রুপের বার্ষিক তাঁবুবাস, দীক্ষা ক্যাম্প ও ব্যাজ প্রদান অনুষ্ঠানে এ সম্মাননা পান তিনি। অনুষ্ঠানের প্রধান অতিথি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান তাকে মেডেল পরিয়ে দেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দিন আহমেদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নূরে আলম আব্দুল্লাহ, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল, অর্থ ও হিসাব শাখার পরিচালক ড. কাজী নাসিরুদ্দিন, স্কাউট লিডারড. আবু লায়েক, সহকারী প্রক্টর ও স্কাউট লিডার কাজী ফারুক হোসেন, বাংলাদেশ স্কাউটস ঢাকা জেলা রোভারের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সহ প্রমুখ।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার ইন-কাউন্সিলের সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্বে করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের গ্রুপ সম্পাদক অধ্যাপক ড. মো. মনিরুজ্জামান খন্দকার।

উল্লেখ্য, মাহাদী সেকেন্দার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগ থেকে ২০১৮-১৯ সেশনে মাস্টার্সে সিজিপিএ ৩.৮৫ পেয়ে প্রথম শ্রেণিতে প্রথম স্থান অধিকার করেন। বিশ্ববিদ্যালয়ে সহ-শিক্ষা কার্যক্রমে সক্রিয় থেকে কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য এর আগেও মেধাবী ও কৃতী রোভার স্কাউট সম্মাননা স্মারক অর্জন করেন তিনি।

মাহাদী সেকেন্দার খুলনা জেলার ফুলতলা উপজেলার গাড়াখোলা গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতা এমএম সেকেন্দার আবু জাফর পেশায় পোস্ট মাস্টার এবং মাতা খাদিজা বেগম গৃহিণী। খুলনা সরকারি মডেল স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি এবং নটরডেম কলেজ থেকে এইচএসসিতে জিপিএ-৫ সহ কৃতিত্বের সাথে মেধাবৃত্তি লাভ করেন মাহাদী।

২০১৪-১৫ শিক্ষাবর্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে দর্শন বিভাগে ভর্তি হন। তারই সাফল্যের ধারা অব্যাহত রেখে অর্জন করেন প্রথম শ্রেণিতে প্রথম স্থান।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড