• রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবি প্রশাসনের একাধিক পদে রদবদল

  ইবি প্রতিনিধি

১৪ জানুয়ারি ২০২১, ১৭:২৪
ইবি
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) মূল ফটক (ছবি : সংগৃহীত)

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) একাধিক প্রশাসনিক পদে কর্মকর্তা রদবদল করা হয়েছে। ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ও ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলীসহ বিভিন্ন পদে এই পরিবর্তন আনা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের পৃথক পৃথক অফিস আদেশ থেকে এসব তথ্য জানা গেছে।

অফিস আদেশ অনুযায়ী, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম ভারপ্রাপ্ত লাইব্রেরিয়ান মো. আতাউর রহমানের পদ পুনর্বিন্যাস করে তাকে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার পদে দায়িত্ব প্রদান করেছেন। পাশাপাশি ড. মো. নওয়াব আলী খানকে ভারপ্রাপ্ত অতিরিক্ত রেজিস্ট্রার পদ থেকে পরিবর্তন করে স্ব-পদে (উপ-রেজিস্ট্রার) বহাল করা হয়েছে। এছাড়া এস এম আব্দুল লতিফকে ভারপ্রাপ্ত পদ থেকে অব্যাহতি দিয়ে ভারপ্রাপ্ত লাইব্রেরিয়ান পদে দায়িত্ব দেওয়া হয়েছে বলে জানা গেছে।

আরও পড়ুন : সেশন জট এড়াতে স্নাতকের চূড়ান্ত পরীক্ষা নেবে বশেফমুবিপ্রবি

পৃথক অপর বিজ্ঞপ্তি অনুযায়ী, পুনরাদেশ না দেওয়া পর্যন্ত প্রকৌশল অফিসের উপ-প্রধান প্রকৌশলী মুন্সী সহিদ উদ্দীন মো. তারেককে প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব প্রদান করেছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন। এছাড়া ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. আনোয়ার হোসেনকে আগামী এক বছরের জন্য পরিবহন প্রশাসক হিসেবে নিয়োগ প্রদান করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড