• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনে কামরুজ্জামান-সালেহ প্যানেলের জয়

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

১২ জানুয়ারি ২০২১, ১৬:৫৩
বশেমুরবিপ্রবি
বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : দৈনিক অধিকার)

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষক সমিতির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক প্যানেল।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সকাল ১০টার দিকে নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক ড. মাহবুব হাসান এই ফলাফল ঘোষণা করেন।

বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদের পক্ষ থেকে এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এপ্লাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. কামরুজ্জামান। এছাড়া সাধারণ সম্পাদক পদে বঙ্গবন্ধু ইন্সটিটিউট অব লিবারেশন ওয়ার অ্যান্ড বাংলাদেশ স্টাডিজের সহকারী অধ্যাপক ড. মো. আবু সালেহ নির্বাচিত হয়েছেন।

অন্যদের মধ্যে শিক্ষক সমিতির নির্বাচনে সহ-সভাপতি পদে সহকারী অধ্যাপক আবুল বাশার রিপন খলিফা, যুগ্ম-সম্পাদক পদে শামসুল আরেফিন, কোষাধ্যক্ষ পদে মো. হাফিজুর রহমান, প্রচার সম্পাদক পদে সাদ্দাম হোসেন নির্বাচিত হয়েছেন। এছাড়া ৯টি সদস্য পদে ড. মো. রাশেদুজ্জামান পবিত্র, মাহমুদ আহমেদ, গাজী মো. মাহবুব, দিলরুবা আফরোজ পপি, মো. শরিফুজ্জামান, মো. মাইদুল হোসেন, অভিজিৎ বিশ্বাস, ইনজামাম উল হক এবং মো. নাছির উদ্দিন নির্বাচিত হয়েছেন।

এ ব্যাপারে নির্বাচন কমিশনার ড. মাহবুব হাসান বলেন, ‘১০ তারিখের মধ্যে মনোনয়নপত্র সংগ্রহের নির্দেশনা ছিল। কিন্তু বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদ ব্যতীত অন্য কোনো প্যানেল মনোনয়নপত্র সংগ্রহ না করায় গঠনতন্ত্র অনুযায়ী তাদের জয়ী ঘোষণা করা হয়েছে।’

আরও পড়ুন : স্কাউটে রাষ্ট্রপতি অ্যাওয়ার্ড পাচ্ছেন ঢাকা কলেজের তারেক আজিজ

এ দিকে, শিক্ষক সমিতির নবনির্বাচিত সভাপতি ড. মো. কামরুজ্জামান বলেন, ‘আমাদের পূর্বের কমিটি এক বছর সফলভাবে দায়িত্ব পালন করেছে, আমরাও শিক্ষক-শিক্ষার্থীসহ সকলকে সাথে নিয়ে প্রশাসনের সাথে সমন্বয় করে সামনের দিনের সকল চ্যালেঞ্জ মোকাবিলা করব।’

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড